Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৬শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ৭, ২০১৯ , ১২:১৯ পূর্বাহ্ণ
আজ সাংবাদিক আব্দুল্লাহ মামুনের শুভ জন্মদিন

ডেক্স রিপোর্টঃ বাবুগঞ্জের সময়ের সাহসী তরুন সাংবাদিক আব্দুল্লাহ মামুনের আজ ৩০ তম শুভ জন্মদিন।
১৯৮৯ সালের ৭ মার্চ তিনি বাবুগঞ্জের পশ্চিম ভুতেরদিয়া গ্রামে জন্মগ্রহন করেন। বাবুগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদের সাবেক খতিব মরহুম মাওলানা আঃ ছালাম শেখ এর একমাত্র ছেলে তিনি। বাবার কর্মস্থলের কারনে খানপুরা তেই কেটেছে শৈশব কৈশোর ।

শিক্ষাজীবনে ২০০৪ এ,এস,এস,সি ২০০৬ এ ইচ,এস,সি এবং পরে রহমতপুর কৃষি প্রশিক্ষন ইনস্টিটিউট থেকে কৃষি বিষয়ে ডিপ্লোমা শেষ করেছেন ২০১০ সালে । একই প্রতিষ্ঠান থেকে বিএজিএড ডিগ্রি সম্পন্ন করেন। ছাত্র জীবন থেকেই বিভিন্ন ম্যাগাজিনে লেখালেখির সূচনা , ২০০৮ সালে বিএমকলেজ কেন্দ্রিক প্রকাশিত মাসিক জাগ্রত বরিশাল পত্রিকার মাধ্যমে পত্রিকায় প্রবেশ। পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবেও কাজ করেছেন তিনি। পরবর্তিতে ২০০৮ এর নভেম্বরে দৈনিক বরিশাল বার্তা পত্রিকায় বাবুগঞ্জ প্রতিনিধি হিসেবে সাংবাদিকতায় প্রবেশ করেন।

কাজ করেন জাতীয় দৈনিক ভোরের সময় এর জেলা প্রতিনিধি হিসেবেও। পরে বাবুগঞ্জ প্রতিনিধি হয়ে কাজ করেছেন ভোরের অঙ্গীকার , শাহনামা, ভোরের আলো ও দখিনে মুখ পত্রিকায়। বর্তমানে তিনি বরিশাল প্রতিদিন এর বাবুগঞ্জ প্রতিনিধি ও জাতীয় অনলাইন জনশক্তি নিউজ এর বরিশাল বুরো প্রধান ও বরিশাল রিপোর্ট এর বার্তা বিভাগের দ্বায়িত্বে আছেন। রয়েছেন বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ পদেও। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন। বরিশাল রিপোর্ট পরিবারের পক্ষ থেকে রইল জন্মদিনের শুভেচ্ছা, অনেক অনেক শুভকামনা ও অফুরন্ত ভালবাসা।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]