Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং


প্রকাশ : সেপ্টেম্বর ২৫, ২০১৮ , ১১:০৭ অপরাহ্ণ
ইউপি চেয়ারম্যান নান্টু হত্যা মামলায় আরো তিন জন হাজতে

বরিশাল রিপোর্ট॥ উজিরপুরে জল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টু হত্যা মামলার আরো তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। গ্রেফতারকৃত আসামিরা হল, বিলগাববাড়ি এলাকার মৃত রবিজয়ধরের ছেলে রমনী জয়ধর, ইন্দুরকানি গ্রামের জগদীশ বাড়ৈর ছেলে খোকন বাড়ৈ এবং মোল্লা পাড়ার বাসিন্দা মৃথ ধীরেন নাথ চৌধুরীর ছেলে দিলীপ চৌধুরী। উল্লেখ্য, পুর্ব শত্রæতার জের ধরে গত ২১ সেপ্টেম্বর রাতে মুখোশধারী সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে জল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুকে।
এ ঘটনায় গত ২২ সেপ্টেম্বর শনিবার রাতে ৩২জনের নামোল্লেখ এবং অজ্ঞাতনামা ৭/৮জনকে আসামী করে উজিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা সুখলাল হালদার। মামলায় আওয়ামী লীগ দলীয় স্থানীয় এমপি’র ব্যক্তিগত সহকারী ছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের বর্তমান ও সাবেক নেতা এবং বিএনপি’র একাধিক নেতাকে আসামী করা হয়েছে।
এ ঘটনায় মামলা দায়েরের পরপরই পুলিশ ৫জনকে গ্রেফতার করে রবিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করে। এদের মধ্যে, আসামি হরশিত রায় এবং আইয়ুব আলী ফরাজী বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।
আগামি ২৭ সেপ্টেম্বর ওই রিমান্ড আবেদনের শুনানীর দিন ধার্য রয়েছে। এদিকে গতকাল এ মামলায় আরো ৩ আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে থানা পুলিশ।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]
এই পাতার আরো খবর