Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : এপ্রিল ২০, ২০১৯ , ৬:৩৫ অপরাহ্ণ
ইয়াবা ও গাঁজাসহ বরিশালের চার ব্যবসায়িসহ আগৈলঝাড়ায় গ্রেফতার সাত

অনলাইন ডেস্ক// বরিশাল জেলার আগৈলঝাড়াকে মাদক মুক্ত মডেল থানা গঠনে ডিআইজির ঘোষণার পর নড়ে চড়ে বসেছে আগৈলঝাড়া থানা পুলিশ। বরিশাল রেঞ্জ ডিআইজ মো. শফিকুল ইসলামের নির্দেশের তিন দিনের মাথায় মাদকের আস্তানায় হানা দিয়ে বরিশালের চার ব্যবসায়িসহ সাত মাদক ব্যাবসায়িকে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সোয়া দশটার দিকে মাদকের চ‎িহ্নত আস্তানা উপজেলার পশ্চিম সুজনকাঠি (কালী খোলা) এলাকায় মশিউর রহমান আঁকনের বাসার আস্তানায় অভিযান চালায় এসআই মো. নাসির উদ্দিন ও এসআই দেলোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় বাসার মালিক মৃত মোফাজ্জল হোসেন আঁকনের ছেলে মশিউর রহমান আকন (২৮), একই গ্রামের মৃত শুশীল বিশ্বাসের ছেলে শোভন বিশ্বাস ওরফে টুকু (২৫) ও তাদের মাদক ব্যবসায়ি বন্ধু বরিশাল কোতোয়ালী থানার নবগ্রাম রোডের বাসিন্দা মৃত কুদ্দুস আকনের ছেলে রেজোয়ান আহম্মেদ সরল (২৩), মৃত রুস্তুম সিকদারের ছেলে সজল সিকদার ওরফে মিরাজ (২১), মৃত জাহাঙ্গীর হোসেন হাওলাদারের ছেলে আমিন হাওলাদার (২৬) ও শফিকুল ইসলামের ছেলে মশিউর রহমান বাবু (২৬) কে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৫পিচ ইয়াবা ও বিপুল পরিমান গাঁজা উদ্ধার করে পুলিশ।

এঘটনায় রাতেই এসআই নাসির উদ্দিন বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মাদক আস্তানার মালিক মশিউরের বিরুদ্ধে আগৈলঝাড়া ও গৌরনদী থানায় দু’টি মাদক মামলা রয়েছে। অন্যদিকে নগড়বাড়ি গ্রামের সোহাগ হাওলাদারের ছেলে মনির হাওলাদার (২৫)কে গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। সোহাগ গ্রেফতারের ঘটনায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]