Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ২৫, ২০১৯ , ৫:০৬ অপরাহ্ণ
এমাদুল হক মনির, বদিউজ্জামান বদু ও ফাতিমা খানম বেসরকারিভাবে নির্বাচিত

কাঠালিয়া(ঝালকাঠি) প্রতিনিধি:ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. এমাদুল হক মনির (নৌকা), ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার (তালা) এবং ফাতিমা খানম তৃতীয় বারের মতো মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

মো. এমাদুল হক মনির (নৌকা) মোট ২৮৯৭৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) মো. গোলাম কিবরিয়া সিকদার (কাপ-প্রিচ) পেয়েছেন- ৩৯৭৯ ভোট। এছাড়া অপর বিদ্রোহী(স্বতন্ত্র) প্রার্থী মো. তরুন সিকদার( আনারস)-৬৭৮, অ্যাডভোকেট জাহাঙ্গীর জোমাদ্দার(স্বতন্ত্র)-২২১ এবং আব্দুল জলিল মিয়াজী-২৩ ভোট পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে মো. বদিউজ্জামান বদু সিকদার(তালা) ২৩২৮৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী গৌতম চন্দ্র মন্ডল উড়োজাহাজ প্রতীক পেয়েছেন-৬০৪৫ ভোট। এছাড়া মো. মনিরুজ্জামান গোলদার(চশমা) ২৯০৭ এবং মো. হারুন অর রশিদ (টিউবওয়েল)পেয়েছেন ১৩০২ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম(হাঁস) ১৮৩৮৭ ভোট পেয়ে তৃতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমিন আক্তার তুলি (কলস) পেয়েছেন ১৪৯১৮ ভোট।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]