Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২২শে এপ্রিল, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ১৯, ২০১৯ , ৯:২৬ অপরাহ্ণ
কাদিয়ানীদের সঙ্গে আত্মীয়তা-মেলামেশা করবেন না: আল্লামা শফী

অনলাইন ডেস্ক//হেফাজতে ইসলামের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, কাদিয়ানীরা আমাদের শেষ নবী হজরত মুহাম্মদ (সা.)কে শেষ নবী হিসেবে মানে না বলে ওরা কাফের। ওদের সঙ্গে আত্মীয়তা ও মেলামেশা করবেন না।

মঙ্গলবার মাদারীপুরে এক ইসলামি মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মাদারীপুর ইমাম-মোয়াজ্জিন সমাজকল্যাণ পরিষদ বিকাল ৩টায় সরকারি নাজিমউদ্দিন কলেজ মাঠে এ মহাসম্মেলনের আয়োজন করে।

আল্লামা শাহ আহমদ শফী উপস্থিত মুসল্লিদের উদ্দেশে বলেন, ‘আপনারা নিয়মিত নামাজ পড়বেন, লম্বা দাড়ি রাখবেন, অন্যের গিবত শেকায়েত করবেন না।’

তিনি কোরআন সুন্নাহর ভিত্তিতে দেশ পরিচালনা করা, এমপি রাশেদ খান মেননকে ইসলামবিদ্বেষী বক্তব্যের কারণে গ্রেফতার ও শাস্তিমূলক ব্যবস্থা করা, কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করা, উলামায়ে কেরামের নেতৃত্বে দ্বীনি কাজ করা, সাদপন্থীদের সব কার্যক্রম বন্ধ করা, নিউজিল্যান্ডে মসজিদের ওপর হামলার তীব্র নিন্দা ও হত্যাকারীর ফাঁসির দাবিসহ কোরআন সুন্নাহ অবমাননাকারী ও মহানবী (সা.)কে নিয়ে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তিসহ ৬ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

মাওলানা ক্বারী মো. বোরহান উদ্দিন খানের সভাপতিত্বে এ মহাসম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাহাদুরপুর দরবার শরিফের পীর আবদুল্লাহ মোহাম্মদ হাসান, গওহরডাঙ্গা মাদ্রাসার মুহতামিম হজরত মাওলানা রুহুল আমিন, সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা জাহিদুল আলম প্রমুখ।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]