Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মে ১০, ২০১৯ , ৪:৫৯ অপরাহ্ণ
কালভার্ট ভেঙে মোটর সাইকেলের ৩ আরোহি আহত, দুই ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন

রহিম রেজা, ঝালকাঠি //ঝালকাঠির রাজাপুরে ঝুঁকিপূর্ণ ঢালাই কালভার্ট ভেঙে মোটরসাইকেলের চালকসহ ৩ আরেহি আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার আমিনবাড়ি-ফুলুহার-আমতলা সড়কের সদর ইউনিয়নের দক্ষিণ বারবাকপুর গ্রামের আমিনবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সদর ও সাতুরিয়া ইউনিয়নের যোগাযেগা বিচ্ছিন্ন থাকায় চরম ভোগান্তির শিক্ষার হচ্ছে ওই সড়ক থেকে যাতায়াতকারী সর্বসাধারণ। আহতরা হল-বারবাকপুর গ্রামের হারুনের ছেলে মোটরসাইকেল চালক নাঈম হোসেন (১৯), খালেকের ছেলে রাজু হাওলাদার (২০) ও খলিল হাওলাদারের ছেলে হৃদয় (১৭)।

আহতদের রাতেই স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয়রা খলিল হাওলদাার ও জলিল হাওলাদার জানান, সম্প্রতি ওই এলাকার শ্যানেরখাল খননকালে ওই বক্স কালভার্টের গোড়ার মাটি সড়ে যায় এবং পানির ¯্রােতে গোড়ার মাটি ধুয়ে ফাকা হয়ে চরম ঝুঁকিপূর্ণ অবস্থায় থাকায় কালভার্টের উপর মোটরসাইকেল উঠেলেই সড়কসহ বক্সকালভার্টটি ভেঙে পড়ে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে ওই সড়ক থেকে যাত্রীবাগি টেম্পো, পিকআপ, মোটরসাইকেল, রিক্সাসহ সকল যানবাহন চলাচলা বন্ধ থাকায় সদর ইউনিয়ন ও সাতুরিয়া ইউনিয়নের সাথে সকল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। ফলে চরম ভোগান্তিতে রয়েছে কয়েক হাজার মানুষ। দ্রুত ওই স্থানে নতুন ব্রীজ নির্মানের দাবি জানিয়েছে এলাকাবাসী।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা এলজিইডির প্রকৌশলী হাবিবুর রহমান জানান, খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]