Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২১শে এপ্রিল, ২০১৯ ইং


প্রকাশ : এপ্রিল ১০, ২০১৯ , ৫:০৫ অপরাহ্ণ
গভীর বঙ্গোপসাগর থেকে পাঁচ লাখ পিস ইয়াবাসহ দু’জন আটক

অনলাইন ডেস্ক// গভীর বঙ্গোপসাগর থেকে পাঁচ লক্ষ পিস ইয়াবাসহ দু’জনকে আটক কবেছে মহিপুরের নিজামপুর কোস্টগার্ড। গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার বেলা আ্ড়াইটা থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে দুটি ইজ্ঞিন চালিত মাছ ধরা ট্রলারসহ এদের আটক করা হয়। আটককৃতরা হল জেলার কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের মোবারক শিকদারের পুত্র মোশারেফ হোসেন এবং মহিপুরের মৃত, সোহরাব শিকদারের পুত্র টিপু শিকদার।

ল্যাফটেন্যান্ট কমান্ডার নাজিউর রহমান, স্টাফ অফিসার (অপারেশন), কোস্টগার্ড ভোলা জোন জানায়, রবিবার টেকনাফ থেকে আটক মোশারেফের মালিকাধীন এফবি মাসুম নামের ইজ্ঞিন চালিত মাছ ধরা ট্রলারে উদ্বারকৃত ইয়াবা নিয়ে টিপুসহ মহিপুরের উদ্দেশ্যে রওনা করে। পথিমধ্যে ট্রলারের ইজ্ঞিন নস্ট হলে পাচাকারী চক্রের সদস্য এফবি আলাউদ্দিন ট্রলারের মালিক আল-আমিন, সোহরাব, জহির, বেল্লাল এবং নিজাম তাদের উদ্বারে যায়। সংবাদ পেয়ে কোস্টগার্ড পায়রা বন্দর, নিজামপুর ও ভোলা কন্টিজেন্স যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করে।

এসময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে এফবি আলাউদ্দিন ট্রলারের মালিক আল-আমিনসহ সোহরাব, জহির, বেল্লাল এবং নিজাম পালিয়ে যায়। পালিয়ে যাওয়া সকলের বাড়ী মহিপুর থানার সদর ইউনিয়ন ও লতাচাপলী ইউনিয়নের বিভিন্ন গ্রামে বলে জানায় কোস্টগার্ড।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]