Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মে ৭, ২০১৯ , ১০:২৯ পূর্বাহ্ণ
ঘুমের মধ্যে ইয়ারপড গিলে ফেললেন যুবক!

অনলাইন ডেস্ক // সম্প্রতি অদ্ভুত এক ঘটনা ঘটেছে তাইওয়ানে। গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়েছিলেন যুবক। কান থেকে খসে পড়েছিল অ্যাপল’র এয়ারপড। ঘুম ভাঙার পর ইয়ারপড জোড়ার একটি কোথাও খুঁজে পাচ্ছিলেন না ওই যুবক। এর পর নিজের আইফোনের অ্যাপ থেকে হারিয়ে যাওয়া ইয়ারপড খোঁজার চেষ্টা শুরু করেন তিনি। এসময় ওই যুবদ খেয়াল করেন, তাঁর খুব কাছেই কোথাও ‘বিপ বিপ’ শব্দ হচ্ছে। কিছুক্ষণ পর তিনি উপলব্ধি করেন, আওয়াজটা আসছে তাঁর পেটের ভিতর থেকেই!

ওই অবস্থাতেই স্থানীয় হাসপাতালে ছুটে যান ওই যুবক। পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা নিশ্চিত হন, হারিয়ে যাওয়া ইয়ারপডটি রয়েছে যুবকের পাকস্থলিতেই। কোনভাবে সেটি যুবকের পেটে চলে গেছে। মলের সঙ্গে যদি ওই ইয়ারপড পেট থেকে বেরিয়ে না আসে, সে ক্ষেত্রে অস্ত্রপচারের মাধ্যমেই ওটি শরীর থেকে বের করা হবে।

তবে অস্ত্রপচারের ঝক্কি আর পোহাতে হয়নি ওই যুবককে। কারণ, পরদিন মলের সঙ্গেই বেরিয়ে আসে ওই ইয়ারপড। এরপর ইয়ারবাডটি ভাল করে ধুয়ে, শুকিয়ে ফের ব্যবহার করে দেখেন ওই যুবক। ঠিক মতোই কাজ করছে ওই ইয়ারপড, কোন সমস্যা নেই।

ডেইলি মেইল’র প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, যুবকের নাম বেন সু। জানা গেছে, সুস্থ রয়েছেন বেন। তবে হাসপাতালের এক চিকিৎসক জানিয়েছেন, এয়ারপডস এর খাপে লিথিয়াম ব্যাটারি সরাসরি শরীরের পাকস্থলি বা ক্ষুদ্রান্ত্রের সংস্পর্শে এলে মারাত্মক বিপদ হতে পারত!

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]