Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২১শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ২০, ২০১৯ , ৬:২৩ অপরাহ্ণ
দক্ষিণাঞ্চলের ইয়াবা ডিলার মানিক মাঝি গ্রেফতার

বরিশাল রিপোর্ট ॥ র‌্যাব-৮ এর অভিযানে দক্ষিণাঞ্চলের ইয়াবা ডিলার জেলার গৌরনদী উপজেলার কটকস্থল গ্রামের বাসিন্দা একাধিক মামলার পলাতক আসামি মানিক মাঝিকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য ও মাদক বিক্রির এক লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে বরিশাল র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে নগরীর লঞ্চঘাট এলাকা থেকে মাদক স¤্রাট ও একাধিক মামলার পলাতক আসামি মানিক মাঝিকে (৪৭) গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি মতে ওইদিন রাতে মানিক মাঝির গৌরনদীর মাহিলাড়া এলাকার ভাড়াটিয়া বাসা থেকে ৩৫৫ পিস ইয়াবা, ১০৫ বোতল ফেন্সিডিল এবং মাদক বিক্রির নগদ এক লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৮ এর বরিশালের সিপিএসসি’র ডিএডি মোঃ মামুনুর রশিদ খান বাদি হয়ে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

সূত্রমতে, গৌরনদীর কটকস্থল গ্রামের ইঙ্গুল মাঝির পুত্র মানিক মাঝি ও তার ভাই হিরা মাঝি দীর্ঘদিন থেকে দেশের বিভিন্নস্থান থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য আমদানি করে নিজস্ব সহযোগিদের মাধ্যমে দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা ও উপজেলায় সরবরাহ করে আসছে।

সম্প্রতি সময়ে হিরা মাঝি র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়ে বর্তমানে বরিশাল কারাগারে রয়েছেন।

সূত্রে আরও জানা গেছে, দক্ষিণাঞ্চলের ইয়াবা স¤্রাট মানিক মাঝি ও তার সহদর হিরা মাঝি এবং তাদের সহযোগিদের গ্রেফতার করায় স্থানীয় একটি প্রভাবশালী মহলের রোষানলে পরেন গৌরনদী মডেল থানার সাবেক ওসি ফিরোজ কবির। যে কারণে মাত্র চার মাসের মধ্যে গৌরনদী থেকে বদলি করা হয় মাদক বিরোধী অভিযান চালিয়ে সফলতা অর্জনকরা ওসি ফিরোজ কবিরকে।

পরবর্তীতে একটি বিশেষ মহলের অপতৎপরতায় তার (ফিরোজ কবির) বিরুদ্ধে নাটকীয়ভাবে দুদক দিয়ে একটি মামলা দায়ের করানো হয়। এ কারণে মাদক স¤্রাট মানিক ও হিরা মাঝিকে পূর্ণরায় গ্রেফতার করতে সাহস দেখায়নি পুলিশ প্রশাসন।###

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]