Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মে ৮, ২০১৯ , ৯:২৮ অপরাহ্ণ
ধামুড়া বন্দর ব্রিজ ২২ মাসেও সংস্কার হয়নি

অনলাইন ডেস্ক//মালবাহী ট্রলারের ধাক্কায় ভেঙে পড়া জেলার উজিরপুর উপজেলার ধামুড়া বন্দরের ব্রিজটি ২২ মাসেও সংস্কার হয়নি। এতে প্রতিদিন বন্দরে যাতায়াতে সাধারণ মানুষকে পোহাতে হচ্ছে চরম দুর্ভোগ।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৭ সালের ৪ জুলাই ইট বোঝাই একটি ট্রলারের ধাক্কায় ব্রিজটির মধ্যের বড় অংশ ভেঙে পড়ে যায়। সেই থেকে ব্রিজের উপর দিয়ে সড়ক যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ণ বিচ্ছিন্ন রয়েছে।

ধামুড়া বন্দরের ব্যবসায়ী সেলিম মিয়া বলেন, ধামুড়া বন্দরের প্রধান ব্রিজটি ভেঙে পরার পর থেকে অদ্যাবধি বন্দরের ব্যবসায়ীদের চরম দুর্ভোগে পোহাতে হচ্ছে। ওই ব্রিজটি দিয়ে চারটি ইউনিয়নের মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা চলাচল করতো। ব্রিজটি ভেঙে পরার পর থেকে ওইসব মানুষকে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জরুরি ভিত্তিতে ব্রিজটি নির্মাণ কিংবা সংস্কারের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের একাধিকবার তাগিদ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় শোলক ইউনিয়নের চেয়ারম্যান কাজী হুমায়ুন কবির।

উজিরপুর উপজেলা নির্বাহী প্রকৌশলী মো. ইউনুস আলী জানান, ভেঙে পড়া ব্রিজটি মেরামতের জন্য সব কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। আশাকরি খুব শিগগিরই ব্রিজটির কাজ শুরু করা হবে।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]