Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৩শে মার্চ, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ১২, ২০১৯ , ৫:১৩ অপরাহ্ণ
নুরকে জড়িয়ে ধরে অভিনন্দন জানালেন শোভন

অনলাইন ডেস্ক // বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ আন্দোলনের নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের নির্বাচিত ভিপি নুরুল হক নুরকে জড়িয়ে ধরে অভিনন্দন জানালেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভন।

মঙ্গলবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যলয়ের টিএসসিতে গিয়ে অভিনন্দন জানান তিনি।এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের নেতাকর্মীসহ নুরু এবং বিরোধী বিভিন্ন জোটের নেতাকর্মীরা।টিএসসিতে পৌঁছেই নুরুকে পেয়ে জড়িয়ে ধরেন শোভন। উভয়ে তখন হাস্যোজ্জ্বল ছিলেন।

এ সময় নুর বলেন, তিনি স্বাগত জানাতে এসেছেন। অভিনন্দন জানিয়েছেন। আমিও তাকে স্বাগত জানিয়েছি। ছাত্রলীগ সভাপতি বলেছেন তারা আমাদের সঙ্গে একসঙ্গে কাজ করতে চান। আমরা একসঙ্গে কাজ করতে আগ্রহী।

নুর আরও বলেন, আমরা চেয়েছিলাম একটা দৃষ্টান্তমূলক নির্বাচন হোক। কিন্তু বিভিন্ন অনিয়ম কারচুপির কারণে আমাদের সেই আশা পূরণ হয়নি।

এছাড়া আজ ও গতকাল শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে আগামীকাল ঘোষিত ক্লাস বর্জন কর্মসূচি থেকে সরে আসার ঘোষণা দিয়েছেন নবনির্বাচিত ভিপি নুর।

তিনি বলেন, হামলার বিষয়ে ছাত্রলীগ সভাপতি সাংগঠনিক এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কী ব্যবস্থা নেয় সেটা আমরা দেখবে।

ছাত্রলীগ সভাপতি শোভন বলেন, আমরা নুরুকে সার্বিক সহায়তা করব। এবং ক্যাম্পাসে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সচেষ্ট থাকব।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]
এই পাতার আরো খবর