Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৬শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : মে ১৮, ২০১৯ , ১১:৫৪ অপরাহ্ণ
পবিপ্রবিতে ইফতার মাহফিল ভিএসএ এর দায়িত্ব হস্তান্তর; ভিপি সুরঞ্জন, জিএস পিয়াল

ডেক্স রিপোর্ট: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এ্যানিমাল সায়েন্স ও ভেটেরিনারি মেডিসিন
অনুষদের অধীনস্থ ডিভিএম ডিগ্রীর পেশাজীবী সংগঠন ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন (ভিএসএ) এর আয়োজনে ইফতার মাহফিল ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভিএসএ এর এই নব গঠিত কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি (ভিপি) হিসেবে নির্বাচিত হয়েছে ৪র্থ বর্ষের ছাত্র সুরঞ্জন ঢালী এবং সাধারন সম্পাদক (জিএস) হিসেবে নির্বাচিত হয়েছে একই বর্ষের ছাত্র ফেরদৌস পিয়াল।

বৃহস্পতিবার (১৬ মে) বিকাল ৫ টায় এএনএসভিএম অনুষদীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে বিগত বছরের বিভিন্ন কর্মকান্ডের সার্বিক পর্যালোচনা শেষে সংগঠনের কোষাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ড. অসীত কুমার পাল ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন ভিএসএ এর ২০১৯-২০ অর্থবছরের নতুন কমিটি ঘোষণা করেন।

এসময় উক্ত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোঃ মামুন অর রশিদ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রফেসর ড. একেএম মোস্তফা আনোয়ার, প্রফেসর ড. মোঃ আহসানুর রেজা, সহযোগী অধ্যাপক ড. মোঃ তোফাজ্জল হোসেন, সহযোগী অধ্যাপক ড. মোঃ আলী অজগর, সহযোগী অধ্যাপক ড. শিব সংকর সাহা, সহকারী অধ্যাপক ড. লালমদ্দিন মোল্লা, সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ এনামুল হক কায়েস, সহকারী অধ্যাপক ডা. মোস্তাফিজুর রহমান, ডা. এস এম হানিফ সহ ভিএসএ এর সকল সদস্যবৃন্দ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উক্ত সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ তাহজীব মন্ডল নিশাত।

নব গঠিত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রফেসর ড. মোঃ আহসানুর রেজা এবং কোষাধ্যক্ষ হিসেবে সহযোগী অধ্যাপক ড. মোঃ তোফাজ্জল হোসেন (শিক্ষক কোটা)।

কমিটির বাকি সদস্য/ সদস্যারা হলেন-
যুগ্ম সাধারণ সম্পাদক পদে সুকান্ত কুমার বর্মণ, হুমায়ুন কবির ও মোঃ নাহিদ হোসেন; সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মাইদুল ইসলাম, জি এম হাসান সবুজ ও মোঃ জিয়াদ আল মামুন; সহ-সাংগঠনিক সম্পাদক পদে জুবায়ের, অরণী চাকমা ও মোঃ হাবিবুল্লাহ শেখ; অর্থ সম্পাদক পদে মোঃ সামিউল ইসলাম শিমুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ জাফরুল হাসান শুভ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রেদোয়ান ইসলাম, দপ্তর সম্পাদক পদে মোঃ নাইমুর রহমান, সহ-দপ্তর সম্পাদক পদে মোঃ ইশতিয়াক হোসেন রবিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মিতেশ ত্রিপুরা; ক্রীড়া সম্পাদক পদে মোঃ ফারহান লাবিব নোবেল; শিক্ষা বিষয়ক সম্পাদক পদে স্মিতা দাস; সমাজ কল্যাণ সম্পাদক পদে চলন্তিকা সরকার; সাংস্কৃতিক সম্পাদক পদে অমিত রায়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মুখর রায়। নির্বাহী সদস্যরা হলেন সায়েদা জান্নাতুল ফেরদৌস, মোঃ আসিফ রুম্মান, মোঃ কামরুজ্জামান আকিমুল, তানজিলা আজিজ, মোঃ রুহুল আমিন, মোঃ আরিফ হোসেন ও মোঃ সাজ্জাদ হোসেন। কমিটিতে সম্মানিত সদস্য হিসেবে প্রফেসর ডঃ মোহাম্মদ রুহুল আমিন দায়িত্ব পেয়েছেন। এর পাশাপাশি সকল শিক্ষক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন। নব গঠিত কমিটি পহেলা জুলাই থেকে তাদের কার্যক্রম শুরু করবে।

উল্লেখ্য ভেটেরিনারি সায়েন্স সম্পর্কিত শিক্ষা ও গবেষণা মুলক জ্ঞান চর্চা, পেশাগত দক্ষতা বৃদ্ধি করার জন্য অত্র অনুষদের ছাত্র-ছাত্রীদের সমন্নয়ে ২০১২ সালের ১৫ই নভেম্বর থেকে যাত্রা শুরু করে।

*বার্তা সূত্র: তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবি*

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]