Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২২শে এপ্রিল, ২০১৯ ইং


প্রকাশ : ফেব্রুয়ারি ২, ২০১৯ , ৬:১৬ অপরাহ্ণ
পাঁচদিনেও উদ্ধার হয়নি অপহৃতা স্কুল ছাত্রী

বরিশাল রিপোর্ট॥ ষষ্ট শ্রেনীতে পড়–য়া স্কুল ছাত্রীকে অপহরনের ঘটনার পাঁচদিন পরেও উদ্ধার করতে পারেনি পুলিশ। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের পশ্চিম চন্দ্রহার গ্রামের।
এজাহারে জানা গেছে, ওই গ্রামের এক দিনমজুরের কন্যা ও বাটাজোর অশ্বিনী কুমার মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ট শ্রেণির ছাত্রীকে (১৩) একই গ্রামের আব্দুস সালাম বেপারীর বখাটে পুত্র হিরো বেপারী (১৯) দীর্ঘদিন থেকে উত্যক্ত করে আসছিলো। গত ১৫ জানুয়ারি স্কুল ছাত্রী বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে তার পথরোধ করে কু-প্রস্তাব দেয় বখাটে হিরো বেপারী। তার প্রস্তাব প্রত্যাখান করে বাড়িতে ফিরে ওই স্কুল ছাত্রী বিষয়টি তার বাবা-মাকে জানায়। এ বিষয়ে হিরোর অভিভাবকের কাছে বিচার দেয় স্কুল ছাত্রীর বাবা। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে হিরো স্কুল ছাত্রীকে অপহরনসহ দেখে নেয়ার হুমকি প্রদর্শন করে।
মামলার এজাহারে আরও উল্লেখ করা হয়, গত ২৯ জানুয়ারি বিকেল স্কুল ছাত্রী নিজ বাড়ি থেকে প্রতিবেশীর বাড়ি যাচ্ছিলো। পথিমধ্যে পশ্চিম চন্দ্রহার খালপাড় সড়কে পৌঁছলে বখাটে হিরো বেপারী তার সহযোগী কাইয়ুম বেপারীসহ ৩/৪ জনে অস্ত্রের মুখে জিম্মি করে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে মাহেন্দ্রা গাড়িতে তুলে নিয়ে যায়।
এ ঘটনায় অপহৃতা স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে ৩১ জানুয়ারি সকালে গৌরনদী মডেল থানায় পাঁচজনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন। গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মাহাবুবুর রহমান বলেন, আসামিদের গ্রেফতার ও অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]