Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২১শে এপ্রিল, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ২২, ২০১৯ , ১১:১৮ অপরাহ্ণ
পানি খাতে সুশাসন ও দুর্নীতি নিয়ন্ত্রণের দাবিতে ঝালকাঠিতে সনাকের সমাবেশ-মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি: ‘সকলের জন্য সুপেয় পানির প্রাপ্যতা নিশ্চিতে পানি খাতে সুশাসন ও দুর্নীতি নিয়ন্ত্রণ’ এর দাবিতে ঝালকাঠিতে সমাবেশ ও মানববন্ধন করেছে টিআইবি’র সচেতন নাগরিক কমিটি(সনাক)। বিশ্ব পানি দিবস উপলক্ষে শুক্রবার (২২ মার্চ’১৯) সকালে প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয়।

সনাকের সহসভাপতি ও জলবায়ু অর্থায়নে সুশাসন বিষয়ক উপ-কমিটির আহবায়ক হেমায়েত উদ্দিন হিমু’র সভাপতিত্বে প্রেসক্লাব সভাপতি কাজী খলিলুর রহমান ও সহসভাপতি শ্যামল চন্দ্র সরকার; টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক দুলাল সাহা, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম তালুকদার, টিআইবি’র এরিয়া ম্যানেজার মোঃ রোকনুজ্জামান, ব্রাকের জেলা প্রতিনিধি আবদুস সামাদ, ইয়েস সদস্য মোঃ আমিনুল ইসলাম ও ইয়েস ফ্রেন্ডস সমন্বয়কারী মোঃ রুহুল আমীন আলোচনায় অংশ নেন। সঞ্চালনায় ছিলেন টিআইবি’র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অর্থ ও প্রশাসন) কমলেন্দু গুহ।

কর্মসূচিতে জলবায়ু তহবিলের বরাদ্দ ও ব্যবহারে সচ্ছতা, জবাবদিহি, শুদ্ধাচার ও নাগরিক অংশগ্রহণ এবং পানি খাতে সুশাসন ও নিরাপদ পানির অধিকার নিশ্চিত করার জন্য টিআইবি’র সাত দফা দাবি মেনে নেয়াসহ টেকসই উন্নয়ন অভীষ্টের লক্ষে কাউকে পেছনে না রেখে সবার জন্য সমান উন্নয়ন নিশ্চিতের আহবান জানানো হয়।

কর্মসূচিতে মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সংস্কৃতিকর্মী, শিক্ষক, এনজিও প্রতিনিধি, যুব প্রতিনিধি, শিক্ষার্থী এবং সনাক, স্বজন, ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) ও ইয়েস ফ্রেন্ডস সদস্যসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ অংশ নেন।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]