Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং


প্রকাশ : ফেব্রুয়ারি ৫, ২০১৯ , ৬:৩০ অপরাহ্ণ
পারিবারিক বিরোধের জেরে বাবুগঞ্জে ঠিকাদারকে প্রাণনাশের হুঁমকি!

বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জে পারিবারিক বিরোধের জেরে এক ঠিকাদার ও তার ভাইকে প্রাণ নাশের হুঁমকি প্রদান করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিজের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়রী করেছেন ওই ঠিকাদার।

ডায়রী সূত্রে জানাগেছে, বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের ওলানকাঠী গ্রামের আঃ লতিফ হাওলাদারের পুত্র মোঃ ফিরোজ হাওলাদার ও তার চাচাত ভাই মোঃ তুষার’র সাথে একই এলাকার মোঃ আনিচ হাওলাদারের পরিবারের সাথে দীর্ঘদিন পারিবারিক বিরোধ চলছিলো। এরই মধ্যে আনিচ হাওলাদারের মেঝ পুত্র হাবিবুর রহমান চুন্নু সাথে একই ইউনিয়নের সিংহেরকাঠী গ্রামের প্রবাসী গোলাম মোস্তফা জলিলে স্ত্রী ৩ সন্তানের জননী মোসাঃ পলি আক্তারের সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়। এর সূত্র ধরে হাবিবুর রহমান চুন্নু পলি আক্তারের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

পরবর্তীতে প্রবাসীর স্ত্রী পলি আক্তার তাকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করে। এতে হাবিবুর রহমান চুন্নু বিয়ে করতে অস্বীকৃতি জানালে পলি আক্তার গত ২৫/০১/১৯ তারিখ বাবুগঞ্জ থানায় চুন্নুকে আসামী করে একটি ধর্ষণ ও নারী নির্যাতন মামলা দায়ের করেন। সে মামলায় পুলিশ অভিযুক্ত হাবিবুর রহমান চুন্নুকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। এ মামলায় ও গ্রেফতারের ঘটনার পরথেকেই সন্দেহজনক মদদদাতা হিসেবে স্থানীয় মোঃ ফিরোজ হাওলাদার ও তার চাচাতো ভাই তুষার হাওলাদারকে ধর্ষনের দায়ে অভিযুক্ত হাবিবুর রহমান চুন্নুর বড় ভাই মিজানুর রহমান নান্নু অকথ্য ভাষায় গালাগালসহ প্রাণনাশের হুমকি প্রদান করে আসছেন।

তাই জীবনের নিরাপত্তা চেয়ে ফিরোজ ৪ ফেব্রুয়ারী বাবুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী (নং-১৬০)করেন। এ ঘটনায় ওই এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। যেকোন সময়ে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]
এই পাতার আরো খবর