Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৩শে মার্চ, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ১০, ২০১৯ , ৫:২৫ অপরাহ্ণ
পেটে ব্যথা থেকে মুক্তি পেতে আত্মহত্যা!

রহিম রেজা, ঝালকাঠি //ঝালকাঠির রাজাপুরের নারিকেলবাড়িয়া গ্রামে মো. মোদাচ্ছের হাওলাদার (৬৫) নামে এক হতদরিদ্র বৃদ্ধ পেটে ব্যথা রোগ থেকে মুক্তি পেতে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন স্বজনদের। রোববার সকালে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের নারিকেলবাড়িয়া এলাকায় নিজ বাড়ির পাশে একটি আম গাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

মোদাচ্ছের ওই এলাকার মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে। পুলিশ ও স্বজনরা জানায়, মোদাচ্ছের দির্ঘদিন ধরে পাকস্থলিতে সংক্রমণজনিত রোগে ভুগছিলেন। দারিদ্রতার কারণে পরিবার থেকে প্রয়োজনীয় চিকিৎসা করাতে পারছিলেন না।

তিনি পেটব্যথার কারণে মাঝেমধ্যে পাগলের মতো আচরণ করতেন। অসুস্থতার কারণে ও চিকিৎসার অভাবে হতাশা থেকে তিনি গত তিন বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। মোদাচ্ছের হাওলাদারের ছেলে আবু সালেহ জানান গতকাল শনিবার রাতের খাবার খেয়ে ঘরের সবাই ঘুমিয়ে পড়েন। সকালে বাবাকে বিছানায় না পেয়ে খোজার এক পর্যায়ে বাড়ির পূর্ব দিকে একটি আম গাছের সাথে মাফলার দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে দেখতে স্থানীয়রা।

মোদাচ্ছের হাওলাদারের চাচাত ভাই সাবেক পুলিশ সদস্য আব্দুল বারেক হাওলাদার বলেন, মোদাচ্ছেরের আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হন। দিনমজুর ছেলে হতদরিদ্র হওয়ায় ঠিকমতো চিকিৎসা করাতে পারেননি।

সেই হতাশা থেকেই মোদেচ্ছের মানসিকভাবে বিকারগ্রস্থ হয়ে পড়েন। রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আশা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকলেও লাশের ময়নাতদন্ত করা হবে এবং এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]
এই পাতার আরো খবর