Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৩শে মার্চ, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ৮, ২০১৯ , ১০:৪৪ অপরাহ্ণ
বরিশালের ১১ গুনীব্যক্তিকে সম্মাননা প্রদান

বরিশাল রিপোর্ট॥ সরকারের নানা উন্নয়নমূলক কর্মকান্ডের সচিত্র প্রতিবেদন ও মুক্তিযুদ্ধের অসংখ্য সংবাদ প্রকাশসহ সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় দৈনিক জনকন্ঠের বরিশালের ব্যুরো প্রধান খোকন আহম্মেদ হীরাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

এছাড়াও সমাজসেবা, ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে অগ্রনী ভূমিকা পালন করা, চিকিৎসা সেবা, মাদক নিমূর্ল ও আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় বরিশালের ১১ জন গুনীব্যক্তিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

দক্ষিণাঞ্চলের পাঠক প্রিয় সংবাদ সপ্তাহ পত্রিকার তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দিনভর বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়। জেলার গ্রামপর্যায়ের একমাত্র বিনোদন কেন্দ্র শাহী ৯৯ পার্কে ওইদিন সকালে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, র‌্যালী, আলোচনা সভা, গুনীজনদের সংবর্ধনা, বার্ষিক বনভোজন ও দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী আল-আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও গৌরনদী পৌরসভার মেয়র মোঃ হারিছুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন বেসরকারী টিভি চ্যানেল আনন্দ টিভি’র বার্তা প্রধান মিরন আহম্মেদ, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সহসভাপতি প্রিন্স আহম্মেদ।

বক্তব্য রাখেন উজিরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি জহির খান, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী বাবু, সাংবাদিক মোল্লা ফারুক হাসান, আতাউর রহমান চঞ্চল, হাসান মাহমুদ প্রমুখ।
শেষে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার খোকন আহম্মেদ হীরা, বাংলাদেশ গ্রামীণ সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মোঃ গিয়াস উদ্দিন মিয়া ও আনন্দ টিভি’র বার্তা প্রধান মিরন আহম্মেদ। সমাজসেবায় পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান প্যাদা, আইডল গ্রুপের পরিচালক কাজী আব্দুল্লাহ আল-মামুন ও শাহী ৯৯ পার্কের প্রতিষ্ঠাতা শামীম আহমেদ। ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে অগ্রনী ভূমিকা পালন করায় জেলার দুইবারের শ্রেষ্ঠ পদকপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, চিকিৎসা সেবায় গরীবের ডাক্তার দাস রনবীরকে মরোনত্তর, মাদক নিমূর্লে সফলতা অর্জনকরে দেশব্যাপী আলোচিত গৌরনদী মডেল থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফিরোজ কবির, আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাসরিনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সবশেষে ঢাকা, গোপালগঞ্জ ও বরিশালের বিশিষ্ট সংগীত শিল্পীদের সমন্ময়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]
এই পাতার আরো খবর