Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মে ২, ২০১৯ , ৬:০৯ অপরাহ্ণ
বরিশালে জিলাপী খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশু শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ

বরিশাল রিপোর্ট॥  জিলাপী খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশু শ্রেনীতে পড়–য়া (৬) এক ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় বুধবার বিকেলে ওই ছাত্রীর মা থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলায় একই গ্রামের মৃত আকফাত বেপারীর পুত্র গাছ ব্যবসায়ী আলী বেপারীকে (৪৫) আসামি করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার কটকস্থল গ্রামের।

পুলিশ ও এজাহারে জানা গেছে, প্রতিদিনের ন্যায় গৃহকর্মীর কাজ করতে যান ওই ছাত্রীর মা। এ সুযোগে গত ২৫ এপ্রিল শিশু শ্রেনীর ছাত্রীকে বাড়িতে একা পেয়ে জিলাপী খাওয়ানোর লোভ দেখিয়ে আলী বেপারী তার ঘরে ডেকে নিয়ে শিশু ছাত্রীকে ধর্ষণ করে।

রাতে বাড়িতে ফিরে শিশুর জামা-কাপড়ে রক্ত দেখে তার মা কারণ জানতে চান।

একপর্যায়ে শিশু শ্রেনীর ওই ছাত্রী বিষয়টি তাকে জানায়। পরেরদিন বিচার চাইতে শিশুর মা তার স্বজনদের সাথে নিয়ে আলী বেপারীর বাড়িতে গেলে ক্ষিপ্ত হয়ে উল্টো স্কুল ছাত্রীর মাকে আলী বেপারী বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হুমকি প্রদর্শন করেন।

বিষয়টি নিয়ে বুধবার (১ মে) সকালে এলাকার গণ্যমান্য লোক নিয়ে বসবেন বলে জানায় আলী বেপারীর স্বজনরা। এরমধ্যে মঙ্গলবার রাতেই এলাকা ছেড়ে আত্মগোপন করে আলী বেপারী।
গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, বুধবার বিকেলে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেছেন। অভিযুক্ত আলী বেপারীকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছেন।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]