Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মে ৩, ২০১৯ , ৬:৩৯ অপরাহ্ণ
বরিশালে ধর্ষণ মামলায় ব্র্যাক কর্মকর্তা গ্রেফতার

বরিশাল রিপোর্ট॥ জেলার হিজলা উপজেলার চরকিল্লা গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি ব্র্যাক কর্মকর্তা মোঃ মিলনকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এজাহারে জানা গেছে, দাম্পত্য কলহ থাকায় আইনী সহায়তার জন্য হিজলা ব্র্যাক আইনী সহয়তা কেন্দ্রে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন ভূক্তভোগি ওই নারী। একপর্যায়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে ব্র্যাক আইনী সহায়তা কেন্দ্রের কর্মকর্তা মিলন ওই নারীকে ব্র্যাক অফিসে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে দৈনিক দুইশ’ টাকা হাজিরার মাধ্যমে নিয়োগ প্রদান করে।

নিয়োগের ১০/১৫ দিন পর থেকেই মিলন ওই নারীকে কু-প্রস্তাব দিতে থাকে। অসহায় ওই নারী তার প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে চাকরিচ্যুতর হুমকি দিয়ে জোরপূর্বক ব্র্যাক অফিসের একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে।

এভাবে অসংখ্যবার ধর্ষণের পর মিলন ওই নারীকে চাকরিচ্যুত করে অফিস থেকে বের করে দেয়। অসহায় ওই নারী মিলনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য থানার উদ্দেশ্যে রওয়ানা হলে মিলন তাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে সন্ত্রাসীদের দিয়ে মারধর করে তাদের হাতে তুলে দেয়। পরবর্তীতে ওই সন্ত্রাসীরাও তাকে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় ধষিতা ওই নারী পুলিশ সুপারের কার্যালয়ে অভিযোগ দায়ের করার পর হিজলা থানা পুলিশকে দ্রুত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেয়া হয়। হিজলা থানার ওসি মাকসুদুর রহমান জানান, ওই নারীর দায়ের করা ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত আসামি ব্র্যাক অফিসের আইনী সহায়তা কেন্দ্রের কর্মকর্তা ঝিনাইদহ জেলায় বাসিন্দা মোঃ মিলনকে পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]