Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২০শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : জুলাই ২৯, ২০১৮ , ১২:০৭ পূর্বাহ্ণ
বরিশালে হাতপাখার প্রচারণায় অংশ নিয়েছে বিশিষ্ট তাফসীরকারক মুফতী মিছবাহ ও নওমুসলিম সিরাজী

বরিশাল রিপোর্ট: ইসলামী আন্দোলন বাংলাদেশ চলমান তিন সিটিতেই মেয়র পদে জনপ্রিয় এবং যোগ্য প্রার্থী দিয়েছে। বিশেষত বরিশালে জনপ্রিয় এবং সর্বজনশ্রদ্ধেয় ব্যক্তিত্ব প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুবকে প্রার্থী দিয়ে এখানে বিজয়ের স্বপ্ন দেখছে সংগঠনটি। এ লক্ষে দলের কেন্দ্রীয় ও জাতীয় নেতৃবৃন্দ অনেকেই বরিশালে এসে প্রচারণায় অংশ নিয়েছে প্রিন্সিপ্যাল মাহবুব এর পক্ষে। এতে বাদ পরেনি জনপ্রিয় বক্তা ও তাফসীর কারকরাও।

দেশের জনপ্রিয় এবং তরুন বক্তা হাবিবুর রহমান মিছবাহ এবং নওমুসলিম সিরাজীসহ ডজনখানেক জনপ্রিয় বক্তা তাদের এক মাসের সকল প্রোগ্রাম স্থগিত করে পরে রয়েছেন বরিশালে। এদের মধ্যে মুফতী হাবিবুর রহমান মিছবাহর নির্বাচনী কার্যক্রম ছিল চোখে পড়ার মত। কখনো প্রার্থীর সাথে আবার কখনও থানা ও ওয়ার্ড ইসলামী আন্দোলন নেতাকর্মী নিয়ে নগরীর অলীগলীতে নির্বাচনী প্রচারণায় নেমে যেতেন তিনি। নির্বাচনী পথসভাগুলোতে নওমুসলিম ডা.সিরাজুল ইসলাম সিরাজী, মুফতী হাবিবুর রহমান মিছবাহ, মাওলানা হেদায়েতুল্লাহ আজাদী, মাওলানা আব্দুল খালেক শরীয়তপুরীসহ তরুণ বক্তাগণ যুবকদের প্রতি বিশেষ বক্তব্যের মাধ্যমে তাদের হৃদয়ে ঝড় তুলতেন। প্রতিনিয়তই দেখা গেছে পথসভার পরে অনেক নিরপেক্ষ যুবক হাতপাখার পক্ষে কাজ করতে শুরু করেছে। সর্বোপরি তরুন বক্তাদের অবদান ছিল উল্লেখযোগ্য।

নগরীর সবচেয়ে অবহেলিত এলাকা রসূলপুরে নৌকাযোগে গিয়ে নোংরা পানি ও ময়লা আবর্জনা ভেদ করে হাতপাখার পক্ষে প্রচারণায় অংশ নেয় মুফতী মিছবাহ। প্রিয় বক্তাকে পেয়ে অনেকেই আনন্দিত হন এবং তার কাছে হাতপাখায় ভোট দেয়ার অঙ্গীকার করেন। তিনিও তাদের দুর্দশা লাঘব করার প্রতিশ্রæতি দেন তাদের।

এছাড়াও যুবমহলে প্রচারণায় অংশ নিয়েছেন ফেইসবুকের পরিচিত মুখ ও ইসলামী রাজনীতি বিশ্লেষক শামসুদ দোহা, হাসিব আর রহমান, আলমগীর হোসাইন, সিরাজুল ইসলাম আকন, মাহফুজুর রহমান জাবের, এফোর্টের পরিচালক ইয়াসিন আহমাদ ইসলামী সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সভাপতি ও জনপ্রিয় বক্তা আবুল কালাম আজাদ, আহবান পরিচালক এইচ এম সাইফুল ইসলাম, কলরব পরিচালক রশিদ আহমাদ ফেরদৌস, বদরুজ্জামান, স্বপ্নসিঁড়িঁ পরিচালক হুমায়ুন কবির শাবীব, সুরের তরী পরিচালন মাশরুর তাশফীন সহ আরো অনেকে।

সকলের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে কৃতজ্ঞতা জানান বিসিসি নির্বাচন পরিচালনা কমিটির মিডিয়া সমন্বয়ক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর সভাপতি কে.এম.শরীয়াতুল্লাহ।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]