Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৬শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ১১, ২০১৯ , ৪:৫৬ অপরাহ্ণ
বরিশাল-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় কাভার্ডভ্যানের হেলপার নিহত

অনলাইন ডেস্ক // বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রামপট্টি এলাকায় সড়ক দুর্ঘটনায় একটি কাভার্ডভ্যানের হেলপার নিহত হয়েছে। সোমবার সকাল ৬টার দিকে এই দুর্ঘটনায় কভারভ্যানের সামনের অংশ এবং একটি যাত্রীবাহি বাসের পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এছাড়া দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক আটক করেছে। তবে উভয় যানের চালক পালিয়েছে।

স্থানীয় বাসিন্দা মো. মাইনুদ্দিন জানান, বরিশাল অভিমুখি একটি যাত্রীবাহি বাস সোমবার সকাল ৬টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টি স্টেশনে যাত্রী নামাচ্ছিলো। ওই সময় কুয়াশায় আচ্ছন্ন ছিলো চারিদিক। বরিশালমুখি একটি কাভার্ডভ্যান আকস্মিক থেমে থাকা ওই যাত্রীবাহী বাসের পেছনে সজোরে আঘাত করে। এতে বাসের পেছনের অংশ এবং কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার পরপরই বাস এবং কাভার্ডভ্যানের চালকরা পালিয়ে যায়। স্থানীয়রা দুমড়ে যাওয়া ট্রাকের সামনের অংশ থেকে হেলপার মো. সাইফুল সিকদারকে (৩) আহতাবস্থায় উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমান বন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কাভার্ডভ্যান ও বাসটিকে আটক করেছে। ময়নাতদন্তের জন্য নিহত হেলপারের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন ওসি।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]