Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : এপ্রিল ১৭, ২০১৯ , ৯:৫৩ অপরাহ্ণ
বরিশাল সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক রফিকুল ইসলাম সেলিম মোল্লা

অনলাইন ডেস্ক//দীর্ঘ প্রায় সাড়ে চার বছর পর বিএনপি তৃনমূল গতিশীল করার লক্ষে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ অনুযায়ী বরিশাল সদর উপজেলা বিএনপি কমিটির সাধারন সম্পাদকের পদ শুণ্য হয়ে পড়েছিল। দলের গঠনতন্ত্র বহির্ভূতভাবে সদর উপজেলা বিএনপি কমমিটির সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু দায়ীত্ব পালন করেন।

বিষয়টি দলের অসাংগঠনিক হওয়ার কারনে এবং দলের কর্মকান্ড বৃদ্বির লক্ষে দলের প্রথম যুগ্ম সম্পাদক হেদায়েতুল ইসলাম অপু তালুকদার সম্পাদকের দায়ীত্ব পালনে অপরাগতা লিখিতভাবে প্রদান করায় পরবর্তী যুগ্ম সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সেলিম মোল্লাকে কে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বরিশাল সদর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সম্পাদক সম্পাদক হিসাবে অনুমতি প্রদান করেছে বরিশাল দক্ষিন জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন।

আজ ১৭ই এপ্রিল এই অনুমোদনের কাগজ বরিশাল সদর উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক রফিকুল ইসলাম সেলিম মোল্লার কাছে হস্তান্তর করা হয়।

এব্যাপারে দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন বলেন বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বরিশাল সদর উপজেলা বিএনপির রাজনীতি গতিশীল করার জন্যই সম্পাদকের শুণ্য পদে সেলিম মোল্লাকে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়ীত্ব প্রদান করা হয়েছে।

ইতি যা নতুন নতুন করে সম্পাদক পদ পূরন করেন কমিটির অনুলিপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান,কেন্দ্রীয় বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর,যুগ্ম মহাসচিব এ্যাড.রুহুল কবির রেজভী,বিএনপি কেন্দ্রীয় সহ-সভাপতিদ মীর নাসির উদ্দিন,বরিশাল বিএনপি সাংগঠনিক সম্পাদক সম্পাদক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান কর্তৃক বরিশাল দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি’র দায়ীত্বপ্রাপ্ত এ্যাড বিলকিস জাহান শিরিন,জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন ও সদর উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মন্টু খানের নিকট প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৩ আগস্ট বরিশাল সদর উপজেলা সাধারন সম্পাদক ও বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যন কে.এম শহিদুল ইসলামের অকাল মৃত্যুতে পদটি শুণ্য হয়ে পড়ে ।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]