Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৩শে মার্চ, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ৬, ২০১৯ , ৫:২৭ অপরাহ্ণ
বাকেরগঞ্জে মোটরসাইকেল চালককে পিটিয়ে হত্যা, আটক ৯

অনলাইন ডেস্ক//বরিশালের বাকেরগঞ্জে ফয়সাল আহমেদ প্রিন্স(২৬) নামে এক ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে পিটিয়ে হত্যা করে তার মোটরসাইকেল ও মোবাইল ফোন ছিনতাই করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নয়জন শ্রমিককে আটক করেছে পুলিশ। তাছাড়া ছিনতাই হওয়া মোটরসাইকেল ও মোবাইল সেটও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৬ মার্চ) দিনগত রাত ৪টার দিকে উপজেলার গারুরিয়া ইউনিয়নের খরাবাদ গ্রামের একটি দোকানের পেছন থেকে নিহত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত প্রিন্স একই গ্রামের নুর ইসলাম হাওলাদারের ছেলে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. ফয়েজ আহমেদ  জানান, প্রিন্সের গ্রামের পাশের বাড়িতে টিউবওয়েল বসানোর কাজ চলছে। রাতে সেখান থেকে প্রিন্স বাড়ি ফেরার সময় ওই শ্রমিকরা তাকে হত্যা করে। পরে তার ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে তার মরদেহ একটি দোকানের পাশে ফেলে যায়। খবর পেয়ে রাত ৪টার দিকে পুলিশ প্রিন্সের মরদেহ উদ্ধারে করে।

তিনি আরও জানান, প্রিন্সকে পিটিয়ে ও ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। এতে তার মাথা থেঁতলে গেছে ও তার শরীরের বিভিন্ন অংশে আঘাত রয়েছে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম মাসুদুজ্জামান  বলেন, এ ঘটনায় প্রকৃত দোষী চারজনকে গ্রেফতার দেখানো হচ্ছে। বাকিদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হবে। তাছাড়া হত্যাকারী চারজনের মধ্যে রাসেল নামে একজনের কাছ থেকে নিহত প্রিন্সের মোবাইল ফোন উদ্ধার ও মোটরসাইকেলটি যেখানে টিউবওয়েল স্থাপনের কাজ চলছে সেখান থেকে উদ্ধার হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতার চারজন হত্যার কথা স্বীকার করে প্রাথমিকভাবে জানিয়েছে নেশার টাকার যোগান দিতে প্রিন্সকে হত্যা করে তার মোবাইল ও মোটরসাইকেল ছিনতাই করে বলে স্বীকার করেছেন। তবে বিষয়টি আরো ভালোভাবে তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]
এই পাতার আরো খবর