Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৬শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : মে ১৮, ২০১৯ , ৫:৪৩ অপরাহ্ণ
বাকেরগঞ্জ তেতুলিয়া নদীর ভাঙন প্রতিরোধে দ্রুত ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি প্রতিমন্ত্রীর

অনলাইন ডেস্ক//বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের তেতুলিয়া নদীর ভাঙন প্রতিরোধে ৭শ’ ৩৯ কোটি টাকার একটি প্রকল্প একনেকে অনুমোদনের অপেক্ষায় রয়েছে বলে জানিয়েছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। প্রকল্প অনুমোদন হয়ে গেলেই দ্রুত সময়ের মধ্যে কাজ শুরু করে স্থানীয়দের সহায়-সম্পদ রক্ষায় কার্যকর ব্যবস্থা নেবে পানি উন্নয়ন বোর্ড।

শনিবার বেলা ১১টায় বাকেরগঞ্জের দুর্গাপাশা লঞ্চঘাট সংলগ্ন তেতুলিয়া নদীর ভয়াবহ ভাঙন পরিদর্শন পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ প্রতিশ্রুতি দেন পানি সম্পদ প্রতিমন্ত্রী। ৭শ’ ৩৯ কোটি টাকা ব্যয়ে তেতুলিয়া নদীর ভাঙন রোধে পাকা বেড়িবাঁধ নির্মাণ এবং নদীর চর খনন করার কথাও বলেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে সরকারী প্রতিষ্ঠান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি এবং আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মেজর জেনারেল (অব.) হাফিজ মল্লিক, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মো. খালেকুজ্জামান, দক্ষিণাঞ্চল জোনের প্রধান প্রকৌশলী জুলফিকার আলী হাওলাদার এবং বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান শামসুল আলম চুন্নুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]