Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৬শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : জুন ১২, ২০১৯ , ১০:২৭ পূর্বাহ্ণ
বাবুগঞ্জের ব্যাবসায়ী এনায়েত হোসেন (চান্দু)এর দাফন সম্পন্ন

✪ আব্দুল্লাহ মামুন: ছাত্রলীগ নেতা আকিব হোসেন মেহেদির পিতা ও সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (এসডিএফ) ব্যবস্থাপনা পরিচালক সাখাওয়াত হোসেন মধু এবং সোনালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (অব.) দেলোয়ার হোসেন নান্নুর বড়ভাই বাবুগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী এনায়েত হোসেন চান্দু (৬২) আর নেই। আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার বিকেলে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। (ইন্নালিল্লাহি…..রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও জামাতাসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার সকাল ১০টায় বাবুগঞ্জের রাশেদ খান মেনন মডেল উচ্চমাধ্যমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে খানপুরা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসময় সাবেক উপজেলা চেয়ারম্যান এস.এম খালেদ হোসেন স্বপন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সম্পাদক মোস্তফা কামাল চিশতি, দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মৃধা আকতার-উজ-জামান মিলন, উপজেলা বিএনপি সভাপতি ইসরাত হোসেন কচি, ওয়ার্কার্স পার্টির সম্পাদক টি.এম শাহজাহান, জাতীয় পার্টির সভাপতি মকিতুর রহমান কিসলুর প্রতিনিধি দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ, যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাবু, যুবমৈত্রীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহিন হোসেন, ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি সুজন আহমেদ, ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান খানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও সর্বস্তরের কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে একজন ভালো মানুষ হিসেবে এলাকায় সুপরিচিত ব্যবসায়ী এনায়েত হোসেন চান্দুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাশেদ খান মেনন এমপি, বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের এমপি গোলাম কিবরিয়া টিপু, বরিশাল-৩ আসনের সাবেক এমপি অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান, সাবেক সচিব ও ইতিহাসবিদ সিরাজ উদদীন আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব হারুন-অর-রশিদ বিশ্বাস, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]