Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৬শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : মে ২৪, ২০১৯ , ১:৫৯ পূর্বাহ্ণ
বাবুগঞ্জে অগ্নিকান্ডে দুটি বসতঘর পুড়ে ছাই

আব্দুল্লাহ মামুন,বাবুগঞ্জঃ বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে বাবুগঞ্জের রাকুদিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন জমাদ্দার বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সরজমিনে গিয়ে যানা গেছে আলাউদ্দিন জমাদ্দার এর তালাবদ্ধ ঘড় এ বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। প্রত্যাক্ষদর্শীরা যানায় আলাউদ্দিন জমাদ্দার এর ঘরে আগুন লাগার সাথে সাথে আগুন দ্রুত গতীতে পাশাপাশি মুরাদ জমাদ্দার এর ঘড়ে ছড়িয়ে পরে। স্থানীয়রা প্রথমে আগুন নেভাতে চেস্টা করে খবর পেয়ে দ্রুত বাবুগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের দুইটি ইউনিট এসে আগুন নেভানোর কাজ শুরুকরে দের ঘন্টা চেষ্টায় তারা আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় ।

কিন্তু ততক্ষনে পুরে ছাই হয়ে যায় আলাউদ্দিন জমাদ্দার এবং মুরাদ জমাদ্দারের পুরো বসত ঘর এবং আংশিক ক্ষতিগ্রস্থ হয় পাশে থাকা হানিফ জমাদ্দার ও হোসেন জোমাদ্দার এর ঘড়। বাবুগঞ্জের ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার এনামুল হক জানান আমরা খবর শুনে দ্রুত এসে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি তা না হলে এই বাড়ীতে থাকা আরো ৪ টি ঘর পুরে ছাই হয়ে যেত। এখোনো পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমান জানা সম্ভব হয়নি৤ বিস্তারিত আসছে..

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]