Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং


প্রকাশ : ফেব্রুয়ারি ৫, ২০১৯ , ৬:২৭ অপরাহ্ণ
বাবুগঞ্জে উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের বরণ করে নিল অফিসার্স ক্লাব

বাবুগঞ্জ প্রতিনিধিঃ উপ-সহকারী কৃষি কর্মকর্তাগন ১১ গ্রেড থেকে ১০ গ্রেড এ উন্নিত হয়ে ২য় শ্রেনীর কর্মকর্তার পদমর্যাদা পাওয়ায় উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বাবুগঞ্জে কর্মরত উপ-সহকারী কৃষিকর্মকর্তাদের বরণ করে নেওয়া হয়েছে।

গতকাল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা অফিসার্স ক্লাবের সভাপতি সুজিত হাওলাদার এর কার্যালয়ে ফুলেল শুভেচ্ছায় বরণ করে বাবুগঞ্জ অফিসার্স ক্লাবে তাদের অন্তর্ভুক্ত করা হয়। এসময় উপস্থিত ছিলেন অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুবুল কবির, কৃষি কর্মকর্তা মোসাঃ মরিয়ম বেগম, কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম,মোঃ মাহফুজুর রহমান।

এইও মোঃ জাহাঙ্গীর হোসেন,এসএপিপিও মোঃ শাহজাহান আলী। অফিসার্সক্লাব বাবুগঞ্জে অন্তর্ভুক্ত হওয়া উপ-সহকারী কৃষি কর্মকর্তারা হলেন এম,এ,লতিফ, সরদার মোঃ আলমগীর,তহমিনা খানম, সুশীল চন্দ্র রায়, মোঃ মজিবুর রহমান,মোঃ নুরুল ইসলাম, সহদেব মুখার্জী মোঃ তারিকুল ইসলাম,মোঃ শাখাওয়াত হোসেন, মোসাঃ নুরুন্নাহার,নার্গিস আক্তার লিপি, মোসাঃ রহিমা, মোসাঃ রেহানা , মোঃ খোরশেদ আলম , উম্মে হাবিবা, মোঃ সাদেকুর রহমান, মোঃ মনিরুজ্জামান, মোঃ আতিকুর রহমান।

উল্লেখ্য কৃষি ডিপ্লোমাধারী উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও সমমান পদের কর্মকর্তাদের বেতন গ্রেড ১১ থেকে ১০-এ উন্নীত করে ২২ অক্টোবর আদেশ জারি করে কৃষি মন্ত্রণালয়।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]
এই পাতার আরো খবর