Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মে ৬, ২০১৯ , ৬:৫১ অপরাহ্ণ
বাবুগঞ্জে কলেজ শিক্ষককে কুপিয়ে জখম করল মাদক ব্যাবসায়ীরা

ডেক্স রিপোর্টঃ বাবুগঞ্জের ক্ষুদ্রকাঠী গ্রামের কলেজ শিক্ষক মাহাবুব হোসেন(৪০) কে কুপিয়ে গুরুতর যখম করেছে সন্ত্রাসী মাদকব্যাবসায়ীরা। রবিবার রাত ৯ টার দিকে বাবুগঞ্জ বন্দর থেকে বাজার করে বাড়ী ফেরার পথে স্টিল ব্রিজের পশ্চিম পার্শ্বে পুরাতন পল্লীবিদ্যুৎ অফিসের সামনে আসা মাত্র ধারাল অস্ত্রদিয়ে মোঃ কবির খান , রাজন সিকদার, স্বপন সিকদার , খোকন সিকদার ও রোহান সিকদার সহ প্রায় ১০ জন সন্ত্রাসী মিলে হত্যার উদ্দেশ্যে মাহাবুবকে এলোপাথারি কুপিয়ে যখম করে । পরে তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে দুস্কিৃতিকারিরা পালিয়ে যায় ।

পরবর্তিতে তাকে চিকিৎসার জন্য দ্রুত শেবাচিমে প্রেরন করা হয়। এব্যাপারে আহাত কলেজ শিক্ষক মাহাবুবের ভাই সাদেক যানান দির্ঘদিন যাবৎ এলাকার চিহ্নিত রাজাকার অহেদ খানের ছেলে কবির খান ও রাজন সিকদার সহ একটি চক্র স্থানীয় হানিফ সিকদারের বাসায় বসে রমরমা মাদক ব্যাবসা করে আসছে। তাদের কে ইতিপূর্বে কয়েকবার মাদক ব্যাবসায় নিষেধ করে কলেজ শিক্ষক মাহাবুব। এতে তার উপর ক্ষিপ্ত হয়ে গতকাল এ হামলা করে এই সন্ত্রাসী বাহিনি।

উল্লেখ্য আহত মাহাবুব হোসেন বীর মুক্তিযোদ্ধা আঃ রশিদ খানের নাতি, তিনি মুলাদি চরকালেখান বিশ্ববিদ্যালয় কলেজের লাইব্রেরিয়ান পদে কর্মরত আছেন। এ বিষয়ে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে যানিয়েছেন আহতর স্বজনেরা। এ বিষয়ে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুল আলম জানান এ ঘটনার আমরা মৌখিক অভিযোগ পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছি, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেব।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]