Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৩শে মার্চ, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ৫, ২০১৯ , ১২:১২ পূর্বাহ্ণ
বাবুগঞ্জে পিআরডিপির কর্মকান্ড পরিদর্শন করলেন যুগ্ম সচিব ইসমাইল হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বাবুগঞ্জ উপজেলায় পিআরডিপি-৩ এর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন মোঃ ইসমাইল হোসেন যুগ্মসচিব পল্লীউন্নয়ন ও সমবায় বিভাগ এবং পরিচালক (প্রশিক্ষন),বিআরডিবি,ঢাকা।

সোমবার দুপুর ১২ টায় রহিমগঞ্জ ও ব্রাক্ষ্মনদিয়া গ্রাম কমিটি কর্তৃক বাস্তবায়ীত বেশ কয়েকটি স্কিম পরিদর্শন করেন।

এর পূর্বে সকাল ১১ টায় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজ মাঠে একটি উঠান বৈঠক ও প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিথী হিসেবে অংশগ্রহন করেন। ইউডিও শরিফ আঃ আহাদ এর সঞ্চালনায় কর্মশালয় সভাপত্তিব করেন ১ নং জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তারিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বিআরডিবি বরিশাল জেলার উপপরিচালক জহিরুল হক মৃধা, বাবুগঞ্জ উপজেলা বিআরডিবি কর্মকর্তা মোঃ মাহবুবুল কবির নান্নু , গৌরনদী উপজেলা বিআরডিবি কর্মকর্তা মোঃ তুহিন হোসেন, সহকারী পল্লী উন্নয়ন অফিসার আঃ ছালাম হাওলাদার,উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান ।

বক্তব্য রাখেন বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজ এর ভারপ্রপ্ত অধ্যক্ষ মোঃ আলাল হোসেন, আগরপুর গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি সানাউল হক মিয়া, আঃ ছালাম, ইউপি সদস্য সুরাইয়া আক্তার ননি প্রমুখ। কর্মশালায় বক্তারা বাবুগঞ্জে প্রকল্পের কর্মকান্ডের প্রশংসা করেন এবং এই প্রকল্প নিয়ে সাধারন মানুষের যে আগ্রহ তৈরি ও সবার অংশগ্রহন কে সাধুবাদ জানান ।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]
এই পাতার আরো খবর