Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২১শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : এপ্রিল ৪, ২০১৯ , ১:৩৬ অপরাহ্ণ
ব‌রিশা‌লে বা‌সচাপায় নিরাপত্তাকর্মী নিহত

অনলাইন ডেস্ক// বলিশালে বাসচাপায় শাহ আলম (৫০) নামে একজন নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহ আলম বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের চরআইচা গ্রামের বাসিন্দা। তিনি বরিশাল সোনারগাঁও টেক্সটাইট মিলের নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, শাহ আলম সোনারগাঁও টেক্সটাইল মিলের সামনে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে কুয়াকাটাগামী ঈগল পরিবহন কোম্পানির একটি বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, দুর্ঘটনার পর পরই ঘাতক বাসসহ চালক পালিয়ে যান। পরে চালককে পটুয়াখালীর দুমকী থানা পুলিশের সহযোগিতায় লেবুখালী এলাকা থেকে আটক করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এদিকে দুর্ঘটনায় শাহ আলমের মৃত্যুর খবরে স্থানীয় জনতা ও সোনারগাঁও টেক্সটাইল মিল শ্রমিকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে তারা তাদের মিল সংলগ্ন বরিশাল-পটুয়াখালী মহাসড়ক অবরোধ করে বাস ও চালকের বিচার দাবিতে বিক্ষোভ করেন। এর ফলে সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ওই রুটে বাস চলাচল বন্ধ হয়ে যায়। এতে ঢাকাসহ উত্তরাঞ্চল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন যানবাহনের দীর্ঘলাইনে ভোগান্তিতে পড়তে হয় সংশ্লিষ্টদের।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]