Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২০শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : এপ্রিল ১১, ২০১৯ , ১১:৪১ পূর্বাহ্ণ
ভোটকেন্দ্রে ঢুকে ‘ইভিএম’ তুলে মাটিতে আছাড় মারলেন প্রার্থী!

অনলাইন ডেস্ক// ভারতের প্রথম দফা লোকসভা নির্বাচনে পোলিং অফিসারদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে তুলকালাম কাণ্ড ঘটিয়ে ফেললেন খোদ এক প্রার্থী। গোলমালের জেরে তাকে গ্রেফতার করেছে পুলিশ। অন্ধ্রপ্রদেশের গুন্টাকাল বিধানসভা কেন্দ্রের একটি বুথের ঘটনা।

বৃহস্পতিবার সকালে অনন্তপুর জেলার গুটি বুথের ঘটনা। ভোট দিতে বুথে ঢুকেই মেজাজ গরম হয়ে যায় জনা সেনা-র বিধানসভার প্রার্থী মধুসুদন গুপ্তার। ভোট দিতে গিয়ে দেখেন ইভিএম-এ লোকসভা ও বিধানসভা কেন্দ্রের নাম ঠিক মতো বোঝা যাচ্ছে না। ব্যাস! বাকবিতণ্ডা শুরু করে দেন পোলিং অফিসারদের সঙ্গে। শেষ পর্যন্ত ইভিএম তুলে আছাড় মারেন মাটিতে। তবে সঙ্গে সঙ্গেই তাকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের প্রথম দফায় ১৭৫ আসনের অন্ধ্র বিধানসভা ও লোকসভার ২৫ আসনে ভোটগ্রহণ করা হচ্ছে। সকালে গুন্টুর বিধানসভার বহু কেন্দ্রে ইভিএম বিকল হয়ে যায়। এতে বহু জায়গায় ইভিএম ভেঙে দেন ক্ষুব্ধ ভোটাররা। একের পর এক ইভিএম বিকল হওয়ার খবর আসতে থাকায় ভিভিপ্যাট গোনার দাবি জানাবেন চন্দ্রবাবু নাইডু। এমনটাই জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, এবার অন্ধ্রপ্রদেশে ৩,৯৩,৪৫,৭১৭ ভোটার ভোট দিচ্ছেন। বিধানসভা ও লোকসভার লড়াইয়ে প্রার্থী রয়েছেন যথাক্রমে ২,১১৮ ও ৩১৯ জন প্রার্থী রয়েছেন। সূত্র: জি নিউজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]