Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মে ৮, ২০১৯ , ৯:৩৩ অপরাহ্ণ
মসজিদে ঢুকে তারাবির নামাজরত মুসল্লিকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক// মাদারীপুরের রাজৈরে তারাবির নামাজ পড়া অবস্থায় মসজিদে ঢুকে মজিবর রহমান নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারের জের ধরে মঙ্গলবার রাত ৯টা দিকে উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরে রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জাহিদুর রহমান টিপুর সাথে রাজৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান জমির খানের আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিলো। এই বিরোধরে জের ধরেই আমগ্রামের মঠবাড়ি জামে মসজিদে তারাবির নামাজ পড়ার সময় মসজিদে জুতার রাখার মত তুচ্ছ ঘটনা নিয়ে কথাকাটিকাটি হয়। এই কথাকাটাকাটির সূত্র ধরেই লিংকন এবং শিহাব নামে দুই যুবক দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতেই নিহত হয় মজিবর বেপারি (৫০)। তিনি ওই এলাকার মৃত নওয়াব আলী বেপারির ছেলে।

মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মসজিদে তারাবির নামাজ পড়তে ঢোকার পর হঠাৎ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে মসজিদের ভেতরে প্রবেশ করে। এক পর্যায়ে মজিবরকে লক্ষ্য করে এলোপাতাড়ি কোপানো শুরু করেন তারা। মজিবর দৌঁড়ে বাইরে চলে আসার চেষ্টা করলে মসজিদ প্রাঙ্গণে দাঁড়িয়ে থাকা সন্ত্রাসীরা আবার তাকে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মজিবরকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]