Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২২শে এপ্রিল, ২০১৯ ইং


প্রকাশ : ফেব্রুয়ারি ১৭, ২০১৮ , ১২:৩৮ অপরাহ্ণ
মোটরসাইকেল নিয়ে ভয়ংকর স্টান্ট দেখানো কে এই তরুণী?

মোটরসাইকেল নিয়ে ভয়ংকর স্টান্ট দেখানো কে এই তরুণী?
অনলাইন ডেস্ক

মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়ে অনেকের মৃত্যুর ঘটলেও কিছু মানুষ এটাকে অনেকে এমনভাবে কব্জা করেছেন, তাদের স্টান্ট দেখলে চোখ কপালে ওঠে! সম্প্রতি এক তরুণীর এমনই বাইক স্টান্ট ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে।

হাইওয়ে ধরে ছুটে চলছে একটি বাইক। আরোহী ২৫ বছর বয়সী এক তরুণী। তার পরনে ছোটখাট পোশাক। কোনো নিরাপত্তা সরঞ্জামের বালাই নেই। সামনের চাকা শূন্যে আর পিছনেরটা মাটি ঘেঁষা! একটু এদিক ওদিক হলেই নিশ্চিত মৃত্যু। এরপরেও এক চাকার উপর ভর করেই চলছে হরেক রকম কেরামতি। কখনও বাইকের হাতল ধরে পাহাড়ে ওঠার ঢংয়ে হামাগুড়ি দিয়ে বাইকের হেডলাইটের কাছে পৌঁছে যাচ্ছেন সেই তরুণী।

কখনও আবার সিটের উপর এক পা রেখে অন্য পা শূন্যে উড়িয়ে দিচ্ছেন। তরুণীর কেরামতি দেখলে মনে হবে শূন্যে পা ভাসিয়ে যেন নতুন টাইটানিক সিকোয়েন্স তৈরির চেষ্টা চলছে! বিস্ময়ে ভ্রু কুঁচকালেও, হার্টবিট প্রচণ্ডভাবে বেড়ে গেলেও এই তরুণীর সাহসের প্রশংসা না করে উপায় নেই।

২৫ বছর বয়সী এই তরুণীর নাম শামস। ‘শামস’স স্টান্ট’ নামে তার ফেসবুক আইডিতে দেখা যায় ভয়ানক সব বাইক স্টান্ট। নিচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর তার ফেসবুক ফ্যানপেইজে দ্রুত গতিতে বেড়ে চলছে লাইক। বিপজ্জনক স্টান্ট দেখিয়েই জেন ইয়াইয়ের কাছে ভাইরালের খাতায় নাম তুলে ফেলেছেন এই বাইকার। তবে নিরাপত্তা সরঞ্জাম না পরে এমন স্টান্ট করাকে ভালোভাবে নিচ্ছেন না অনেকেই।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]