Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৬শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : মে ১৭, ২০১৯ , ১০:৩৪ অপরাহ্ণ
‘শেখ হাসিনাকে দেশে আসতে দেননি জিয়াউর রহমান’

অনলাইন ডেস্ক// ‘১৯৮১ সালের এই সময়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান দেশরত্ম শেখ হাসিনাকে বাংলাদেশে আসতে দেননি। তবে আমাদের মমতাময়ী মা দেশ ও দেশের মানুষের কথা চিন্তা করে নিজের জীবন বাজি রেখে বাংলাদেশে এসেছিলেন। তখন জিয়াউর রহমান তার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিলেন।’

শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত র‌্যালি পরবর্তী সমাবেশে ছাত্রলীগের নেতারা এসব কথা বলেন।

কেন্দ্রীয় ছাত্রলীগ আয়োজিত র‌্যালি ও সমাবেশে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক জোবায়ের আহমেদ প্রমুখ।

সমাবেশে রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, বঙ্গবন্ধু তার জীবন দিয়ে গেছেন বাংলাদেশের মানুষের জন্য। তেমনি তার যোগ্য কন্যা শেখ হাসিনাও নিজের জীবনকে এদেশের মানুষের জন্য দিয়ে যাচ্ছেন। তিনি এদেশের মানুষকে আত্মমর্যাদা দিয়েছেন। মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন।

গোলাম রাব্বানী বলেন, ছাত্রলীগের ইতিহাস বিজয়ের ইতিহাস। বাংলাদেশ ছাত্রলীগ শেখ হাসিনার ভ্যানগার্ড। ছাত্রলীগ থাকতে কোন অপশক্তি শেখ হাসিনার কোন ক্ষতি করতে পারবে না।

সনজিত চন্দ্র দাস বলেন, বাংলাদেশকে আজ জাপানের সঙ্গে তুলনা করা হচ্ছে। এই উন্নতিতে ঈর্ষান্বিত হয়ে বারবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হচ্ছে। তবে ছাত্রলীগ থাকতে কোন অপশক্তি শেখ হাসিনার কোন ক্ষতি করতে পারবে না।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]