Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৬শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : মে ১৯, ২০১৯ , ৫:০১ অপরাহ্ণ
সরকার ভেজাল বলেই সর্বত্র খাদ্যে পণ্যে ভেজাল ছড়িয়ে পড়েছে :সরোয়ার

অনলাইন ডেস্ক// বরিশাল আল -কুরআন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, আজ আমাদের দেশের সরকার ভেজাল বলেই সর্বত্র খাদ্যে পণ্যে ভেজাল ছড়িয়ে পড়েছে। দেশের এলিট ফোর্স প্রধান নিজেও ভেজাল কারীদের মৃত্যুদন্ড চাইতে বাধ্য হচ্ছে কারন সরকারের ভিতর চেইন অব কমান্ড নেই বলেই আজ ভেজাল ব্যবসায়ীদের নিয়ন্ত্রন করতে ব্যর্থ হয়েছে সরকার ।

তিনি আরো বলেন, একটি রাস্ট্রের বিচার বিভাগ, আইন ও প্রশাসনকে সরকার যদি কুক্ষিগত করে রাখে সেদেশের সমাজে অবক্ষয় নেমে আসে যা আমাদের সমাজে প্রতিনিয়ত ঘটছে।

তাই দেশের আইন, প্রশাসন ও বিচার বিভাগ যতক্ষন পর্যন্ত নিপক্ষতা অভলম্বন না করবে ততদিন পর্যন্ত দেশের অপরাধ, অবক্ষয় দুর হবে না তেমনি সমাজে সৃষ্টি হবে না ভাল মানুষ।

আজ রোববার বেলা ১২ টায় আল- কুরআন ফাউন্ডেশনের আয়োজনে অশ্বিনী কুমার টাউন হলে কেরাত প্রতিযোগীতা ও পবিত্র কুরআন শরীফ পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা গুলো বলেন।

বরিশাল মহানগর জাতীয় ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা কাজী আবদুল মান্নানের সভাপতিত্বে কেরাত প্রতিযোগীতা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বরিশাল সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ আঃ ওয়াহেদ, আলহাজ্ব মাওলানা আঃ রব, হাফেজ মাওঃ আঃ গফুর, হাফেজ মাওঃ মাহমুদ।

কেরাত প্রতিযোগীতা অনুষ্ঠানে বিচারকের দায়ীত্ব পালন করেন আলহাজ্ব মাওঃ সামসুল আলম, আলহাজ্ব মাওঃ সিরাজুম মুনির, হাফেজ আমিনুল ইসলাম।

এসময় সরোয়ার আরো বলেন, দেশের সংবিধানে লেখা রয়েছে আইন তার নিজস্ব গতিতে চলবে সেখানে আমাদের দেশের আইন তার নিজস্ব গতিতে চলতে প্রতিনিয়ত বাধাগ্রস্থ হচ্ছে।

আজ দেশবাশী প্রকাশ্যে দেখছে কারো জন্য আইন আছে অণ্যদিকে এক শ্রেনীর মানুষ আইনের কাছে ন্যায় বিচার পাচ্ছে না।

তিনি আরো বলেন দেশে শুধু ফ্লাইওভার করেই দেশ উন্নয়ন হত তাহলে দেশের বেকার যুব সমাজের যুবকরা ভূমত্ব সাগরে ডুবে মারা যেত না। তাই তিনি আমাদের দেশের প্রতিনিয়ত অবক্ষয় থেকে মুক্তি পেতে হলে আলেম ওলামায়েদেরকে স্বোচ্চার হয়ে এগিয়ে আসার জন্য আহবান জানান।

কেরাত প্রতিযোগীতায় বরিশাল মহানগর ও শহরতলী এলাকার ২৫ টি মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৭৫ জন প্রতিযোগী অংশ গ্রহন করে।

প্রতিযোগীতা অনুষ্ঠানে চ্যাম্পিয়ান ও ২ জন রানারআপসহ ৫ জনকে ক্রেস্ট সহ সম্মাননা প্রদান করা হয়।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]