Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২১শে এপ্রিল, ২০১৯ ইং


প্রকাশ : মার্চ ২০, ২০১৯ , ৬:১৮ অপরাহ্ণ
সাংবাদিককে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন

বরিশাল রিপোর্ট॥ জেলা পরিষদ চেয়ারম্যান মইদুল ইসলামের দায়ের করা মিথ্যা চাঁদাবাজির মামলায় স্থানীয় দৈনিক সময়ের বার্তা পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক আল-আমিন গাজীকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১১টায় নগরীর সদররোডে এয়ারপোর্ট থানা প্রেসক্লাবের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রেসক্লাবের সভাপতি নুরুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-সাংবাদিক ইব্রাহিম খান শাকিল, একরামুল কবীর, মামুন হাওলাদার, রবিউল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগে দৈনিক সময়ের বার্তা পত্রিকায় দুইপর্বের সংবাদ প্রকাশ করা হয়।

এতে ক্ষিপ্ত হয়ে প্রভাব খাটিয়ে “তথ্য অধিকার আইনে (ডিজিটাল) আদালতে মামলা দায়ের করেন চেয়ারম্যান মইদুল ইসলাম। উক্ত মামলাটি প্রিন্ট মিডিয়ার ক্ষেত্রে গ্রহনযোগ্য না হওয়ায় পুর্নরায় পত্রিকার প্রকাশক, সম্পাদক, যুগ্ন বার্তা সম্পাদকসহ পত্রিকার সংবাদকর্মীদের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়।

ওই মামলায় মঙ্গলবার রাত ১১টার দিকে কোতোয়ালী মডেল থানা পুলিশ পত্রিকা অফিস থেকে যুগ্ম বার্তা সম্পাদক আল-আমিন গাজীকে গ্রেফতার করে নিয়ে যায়।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]