Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৪শে মে, ২০১৯ ইং


প্রকাশ : মে ৬, ২০১৯ , ১২:০৭ অপরাহ্ণ
সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন বনদস্যু নিহত

অনলাইন ডেস্ক //  বাগেরহাটে সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৬) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন বনদস্যু নিহত হয়েছে।

নিহতরা হলেন- রানা বাহিনীর প্রধান রানা, উপ-প্রধান জুলহাস ও তাদের সহযোগী কামরুল। ঘটনাস্থল থেকে বেশ কিছু অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার ভোরে চাঁদপাই রেঞ্জের খোন্তাকোদালিয়া খালে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

র‌্যাব-খুলনার ক্রাইম প্রিভেনশন স্পেশাল কম্পানি (সিপিএসসি) কমান্ডার মেজর শামীমের নেতৃত্বে অভিযানকালে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ৬-এর উপ-অধিনায়ক মেজর আশরাফ।

র‌্যাব ৬-এর মিডিয়া সেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) তোফাজ্জল জানিয়েছেন, আজ সোমবার ভোরে চাঁদপাই রেঞ্জের খোন্তাকোদালিয়া খালে বাড়ি ফেরা জেলে ও মাওয়ালীদের ডাকাতির উদ্দেশে অবস্থান করছে রানা বাহিনীর দস্যুরা, এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি বিশেষ টহল দল।

এ সময় দস্যুদের সঙ্গে তাদের গুলিবিনিময় হয়। গুলিবিনিময়ের পর রানা বাহিনীর অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে তিন জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে পাওয়া যায়। সেখান থেকে তাদের উদ্ধার করে মোংলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে চারটি অস্ত্র, বিপুল পরিমাণ গোলাবারুদ ও ডাকাতির সরঞ্জামাদিসহ একটি নৌকা উদ্ধার করা হয়েছে।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]