Barisal Report .Com । বরিশাল রিপোর্ট .কম

ঢাকা, ২৬শে জুন, ২০১৯ ইং


প্রকাশ : জুন ২৯, ২০১৮ , ৯:১৮ অপরাহ্ণ
৩ জুলাই বরিশালে আসবেন নির্বাচন কমিশন সচিব

অনলাইন ডেস্ক ॥   নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমেদ আগামী ৩ জুলাই মঙ্গলবার বরিশালে আসবেন। তিনি বরিশাল সিটি করপোরেশন নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন।

সভায় তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের আসল্পু সিটি নির্বাচনের বিষয়ে বিভিন্ন দিক নিদের্শনা দেবেন বলে জানিয়েছেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও বরিশাল সিটি নির্বাচনের রিটানিং অফিসার মো. মজিবুর রহমান।

বরিশাল আঞ্চলিক নির্বাচন কমিশন সূত্র জানায়, নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমেদ ৩ জুলাই সকাল ১০টায় রির্টানিং অফিসার ও সহকারী রির্টানিং অফিসারের কার্যালয় পরিদর্শন শেষে আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের সভাকক্ষে রির্টানিং অফিসার, সহকারী রির্টানিং অফিসার ও সহায়ক কর্মকর্তা কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন।

নির্বাচন কমিশনের সচিব বিকাল ৩টায় বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, রির্টানিং অফিসার, সহকারী রির্টানিং অফিসারসহ দায়িত্বপ্রাপ্ত নির্বাহী মেজিষ্ট্রেটের সঙ্গে মত বিনিময় সভা করবেন।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মো. মজিবুর রহমান বলেন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু সুন্দর ও উৎসবমূখর পরিবেশের অনুষ্ঠানের জন্য সচিব হেলালুদ্দীন আহমেদ নির্বাচন সংশ্লিষ্ট  কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা দিবেন।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
[tabs]