মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় ২০ মন অবৈধ হাঙ্গর আইনী প্রক্রিয়ায় জব্দ না করায়,বন কর্মকর্তাকে স্বশরীরে ব্যাখ্যা প্রদানের নির্দেশ  দশমিনায় বাল্যবিবাহের দায়ে কনের বাবা, বর, কাজী আটক, অতঃপর কারাদণ্ড বরিশালে বেগম খালেদা জিয়ার আশু রোগ-মুক্তি কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত বাউফলে বৃদ্ধ বাবার হাত ভেঙে দিল ছেলে  কলাপাড়ায় গভীর রাতে রাস্তার গাছ কেঁটে নেয়ার অভিযোগ। “অপরাধ মুক্ত সমাজ গরতে কাজ করতে চাই “: ডিসি মনজুর রহমান বরিশালের গণমাধ্যম অফিসে কর্মরত অফিস সহায়কদের মাঝে আবিস্কারের পক্ষ থেকে ঈদ সামগ্রী প্রদান নগরীতে শিক্ষার্থীদের তিন দফা দাবী আদায়ে ছাত্রফ্রন্টের মানববন্ধন বরিশালে বজ্রপাতে নিহত ১ দেশব্যাপী করোনা পরিস্থিতি বরিশাল অসহায় দুঃস্থ মানুষদের পাশে শেখ হাসিনা সেনানিবাস এর সেনারা।
পটুয়াখালীর মহিপুরে কিশোর রায়হান অপহরন মামলায় ২ জন গ্রেপ্তার।

পটুয়াখালীর মহিপুরে কিশোর রায়হান অপহরন মামলায় ২ জন গ্রেপ্তার।

কুয়াকাটা প্রতিনিধিঃপটুয়াখালীর মহিপুরে কিশোর কে অপহরণ করে গাছের সাথে বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ভিডিও ভাইরালের ঘটনায় দায়ের কৃত মামলায় পৃথক অভিযানে ২ জনকে আটক করেছে মহিপুর থানা পুলিশ।

নিঁখোজের ৭২ ঘন্টা অতিবাহিত হওয়ার পরেও এখন পর্যন্ত ভিকটিম মহিপুর গ্রামের কাশেম মিয়ার ছেলে রায়হানের সন্ধান মেলেনি। রবিবার(৭ ফেব্রুয়ারি ) ঐ কিশোরের পিতা বাদি হয় ৯ জনের নাম উল্লেখ করে মহিপুর থানার একটি অপহরণ মামলা দায়ের করে।

রবিবার (৭ ফেব্রুয়ারি ) রাতে অভিযান পরিচালনা করে মামলার এজাহার ভুক্ত ৯ নম্বর আসামি লতাচপলীর ফাসিপাড়া গ্রামের বেল্লাল বেপারীর ছেলে ইউসুফ বেপারীকে(২২) গ্রেপ্তার করে মহিপুর থানা পুলিশ। সোমবার (৮ ফেব্রুয়ারি ) দুপুরে অভিযান পরিচালনা করে মামলার ৩ নম্বর আসামি কুয়াকাটা পৌরসভার পশ্চিম কুয়াকাটা গ্রামের আইয়ুব আলী খানের ছেলে ইলিয়াস খান(২৩) কে গ্রেপ্তার করে মহিপুর থানা পুলিশ।

এসময় গ্রেপ্তার কৃত আসামি ইলিয়াসের প্রদত্ত তথ্যের ভিত্তিতে মহিপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জান ও তদন্ত অফিসার মিজানুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে কুয়াকাটা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড মোথাউপাড়া গ্রাম থেকে ৫৭৫ লিটার মদ তৈরির উপকরণ ও ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

এসময় অপহৃত যুবক রায়হান কে যেই স্থানে রেখে নির্যাতন চালানো হয়েছে সেখানে তল্লাশি চালিয়ে তাকে বাধার রশি ও লাটি উদ্ধার করে থানা পুলিশ।

এদিকে নিঁখোজ ছেলের সন্ধানে দিশেহারা হয়ে পরেছে নিঁখোজের পরিবার। তারা তাদের সন্তান কে অক্ষত ফেরত চান এবং মামলায় বর্নিত সকল আসামি কে গ্রেপ্তারের দাবি জানান।

এ ব্যাপারে মহিপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন আমরা সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছি ভিকটিম কে অক্ষত উদ্ধারের জন্য এবং মামলায় এজাহার ভুক্ত ২ জনকে গ্রেপ্তার করেছি বাকি আসামীদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলমান রয়েছে।

উল্লেখ্য :বৃহস্পতিবার(৪ ফেব্রুয়ারি ) ঐ কিশোর শশুর বাড়িতে যাওয়ার কথা বলে তার বাড়ি থেকে বের হয় পরবর্তীতে তাকে জঙ্গলে নিয়ে একদল যুবক হাত পা বেধে নির্মম ভাবে নির্যাতন চালায় যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ভিডিও দেখে তার পিতা শুক্রবার রাতে মহিপুর থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করে।###

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana