শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিনকে ফুলের শ্রদ্ধার মাধ্যমে শেষ বিদায়

মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিনকে ফুলের শ্রদ্ধার মাধ্যমে শেষ বিদায়

বরিশাল রিপোর্টঃ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিল কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও বরিশাল নগরবাশী অতি কাছের হৃদের মানুষ শেখ কুতুব উদ্দিন এর যানাজা নামাজ ও দাফন সম্পূর্ন করা হয়েছে।

আজ বুধবার (১০) ফেব্রয়ারী সকাল ১০টায় নগরীর চৌমাথা সরকারী হাতেম আলী কলেজ মাঠে মেজ ছেলে সমাজসেবা অফিসার জহিরুল ইসলাম মুন্নার ইমামতির মাধ্যমে অনুষ্ঠিত হয়।

এসময় জানাযার নামাজে অংশ গ্রহন করেন জেলা ডিপুটি মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মহিউদ্দিন মানিক (বীর প্রতিক),বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ,সংসদ সদস্য অধ্যাপক শাহ আলম, বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, বরিশাল পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান,সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস,সাবেক সংসদ ও আওয়ামী লীগ নেতা আলহাজ¦ মনিরুল ইসলাম মনি, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ সাইদুর রহমান রিন্টু, সাবেক সংসদ,সাবেক হুইপ ও কেন্দীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ার, জাপা চেয়ারম্যনের উপদেষ্টা অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল, জেলা জাসদ সম্পাদক এ্যাড.আঃ হাই মাহাবুব,মহনগর যুব লীগ আহবায়ক ও প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকন সহ সরকারী বিএম কলেজ অধ্যক্ষ,সরকারী হাতেম আলী কলেজ অধ্যক্ষ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্ধ প্রর্যায়েক্রমে এক এক শেখ কুতুব উদ্দিনের কফিনে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন।

এর পূর্বে বাংলাদেশ সরকারের রাস্ট্রপতির পক্ষে বীর মুক্তিযোদ্ধা কুতুব উদিনের কফিনে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক জসীস উদ্দিন হায়দার। পরে পাব্যর্ত শান্তি কমিটির আহবায়ক (মন্ত্রী) আবুল হাসনাত আব্দুল্লাহ’র পক্ষে ফুলের শ্রদ্ধা জানান তারই জৈষ্ঠ সুযোগ্য সন্তান বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

পরবতীতে বিভিন্ন দলীয় নেতৃবৃন্দ ও নানা সংগঠনের পক্ষ থেকে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে তার মরদেহ মুসলিম গোরস্তানে দাফন সম্পূর্ন করা হয়। এর পূর্বে পিতা বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন এর জন্য স্মৃতিচারন তার রুহের মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন শেখ কুতুব রানা,বড় ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শেখ সাঈদ আহমেদ মান্না।

উল্লেখ্য বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কমান্ডার শেখ কুতুব উদ্দিন মঙ্গলবার সকাল পোনে ১০টায় রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদক্রিড়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana