রবিবার, ০৯ মে ২০২১, ০২:০২ অপরাহ্ন

গৌরনদীতে প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে প্রেমিক জখম – গ্রেফতার-২

গৌরনদীতে প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে প্রেমিক জখম – গ্রেফতার-২

বরিশাল রিপোর্টঃ ধারালো অস্ত্রের আঘাত থেকে প্রেমিকাকে রক্ষা করতে গিয়ে ব্যর্থ প্রেমিকের হামলায় গুরুতর জখম হয়েছে দশম শ্রেনীর এক স্কুল ছাত্র। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার টরকী এলাকার সুন্দরদী গ্রামের।

এঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়েরের পর দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আহতের স্বজন, পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার কমলাপুর গ্রামের নজরুল হাওলাদারের পুত্র রাসিক হাওলাদার তার প্রেমিকাকে নিয়ে বৃহস্পতিবার দুপুরে সুন্দরদী গ্রামের নিকট আত্মীয় মীর আনোয়ার হোসেনের ভাড়াটিয়া বাসায় বেড়াতে আসে।

সূত্রে আরও জানা গেছে, দশম শ্রেনীর ছাত্রীকে দীর্ঘদিন যাবত প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হওয়া সুন্দরদী এলাকার সিরাজ সরদারের পুত্র ব্যর্থ প্রেমিক রফিক সরদার বিকেল তিনটার দিকে ধারালো অস্ত্র নিয়ে আনোয়ার হোসেনের বাড়িতে বেড়াতে আসা ওই স্কুল ছাত্রীর ওপর হামলা চালায়।

এসময় রাসিক হাওলাদার তার প্রেমিকাকে রক্ষা করতে গেলে ধারালো অস্ত্র দিয়ে রাসিককে কুপিয়ে গুরুত্বর জখম করে ব্যর্থ প্রেমিক রফিক সরদার। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে আশঙ্কাজনক অবস্থায় সন্ধ্যায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই খায়রুল ইসলাম জানান, এঘটনায় বৃহস্পতিবার রাতে তিনজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন আহতের মামা আকবর হোসেন।

রাতেই মামলার এজাহারভুক্ত আসামী রফিকের মা রানু বেগম ও দুলাভাই শাখাওয়াত হোসেন কামরুলকে গ্রেফতার করা হয়েছে। মূল আসামী রফিককে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana