মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় ২০ মন অবৈধ হাঙ্গর আইনী প্রক্রিয়ায় জব্দ না করায়,বন কর্মকর্তাকে স্বশরীরে ব্যাখ্যা প্রদানের নির্দেশ  দশমিনায় বাল্যবিবাহের দায়ে কনের বাবা, বর, কাজী আটক, অতঃপর কারাদণ্ড বরিশালে বেগম খালেদা জিয়ার আশু রোগ-মুক্তি কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত বাউফলে বৃদ্ধ বাবার হাত ভেঙে দিল ছেলে  কলাপাড়ায় গভীর রাতে রাস্তার গাছ কেঁটে নেয়ার অভিযোগ। “অপরাধ মুক্ত সমাজ গরতে কাজ করতে চাই “: ডিসি মনজুর রহমান বরিশালের গণমাধ্যম অফিসে কর্মরত অফিস সহায়কদের মাঝে আবিস্কারের পক্ষ থেকে ঈদ সামগ্রী প্রদান নগরীতে শিক্ষার্থীদের তিন দফা দাবী আদায়ে ছাত্রফ্রন্টের মানববন্ধন বরিশালে বজ্রপাতে নিহত ১ দেশব্যাপী করোনা পরিস্থিতি বরিশাল অসহায় দুঃস্থ মানুষদের পাশে শেখ হাসিনা সেনানিবাস এর সেনারা।
বরিশালে আইনজীবী সমিতির নির্বাচনে বাবলু-খোকন প্যানেল বিজয়

বরিশালে আইনজীবী সমিতির নির্বাচনে বাবলু-খোকন প্যানেল বিজয়

বরিশাল  রিপোর্টঃ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী সমিতির মনোনীত বাবলু-খোকন (সাদা) প্যানেলের সভাপতি পদে গোলাম মাসউদ বাবলু ও সাধারণ সম্পাদক পদে রফিকুল ইসলাম খোকনসহ সাদা প্যানেলের মনোনীত ১১ পদের মধ্যে ১০টি পদে বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাতে ভোট গণনার ফলাফল ঘোষনা করা হয়। সমিতির ৮৮৬ জন ভোটারের মধ্যে ৭৪৮ জন ভোটার তাদের ভোটপ্রয়োগ করেছেন।

সাদা প্যানেলের সভাপতি প্রার্থী অ্যাডভোকেট গোলাম মাসউদ বাবলু ২৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধী বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের মনোনীত পান্না-রিয়াজ (নীল) প্যানেলের সভাপতি প্রার্থী নাজিম উদ্দিন আহম্মেদ পান্না ১৪৯ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে ২৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাদা প্যানেলের অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন। তার প্রতিদ্বন্ধী নীল প্যানেলের প্রার্থী মির্জা মোঃ রিয়াজ হোসেন ১৪২ ভোট পেয়েছেন।

এছাড়াও সহসভাপতি পদে সাদা প্যানেলের লীলা রানী চক্রবর্তী ২১৮ ও সালাউদ্দিন সিপু ২৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম নীল প্যানেলের প্রতিদ্বন্ধী অসীম কুমার বাড়ৈ ১৬২ ও শেখ মেহেদী হাসান শাহীন ১৬০ ভোট পেয়েছেন। অর্থসম্পাদক পদে সাদা প্যানেলের মিজানুর রহমান মিন্টু ২৪৫ পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার প্রতিদ্বন্ধী নীল দলের আব্দুল মালেক পেয়েছেন ১৪৮ ভোট। যুগ্ম সম্পাদক পদে সাদা প্যানেলের সুমন চন্দ্র হালদার ২০৬ ও এসএম আতিকুল ইসলাম ২৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বর্ন্ধী নীল প্যানেলের নিজাম উদ্দিন ১৪৪ ও শাহ আলম ১৬৭ ভোট পেয়েছেন।

নির্বাহী সদস্য পদে সাদা প্যানেলের প্রার্থী এসএম তৌহিদুর রহমান ২৪১, মুহাম্মদ ফিরোজ আলম সিকদার ২৭৩, শহিদুল ইসলাম খলিফা ২২৯ ভোট ও নীল প্যানেলের প্রর্থী আঃ রহমান চোকদার ২১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana