রবিবার, ০৯ মে ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

ফেসবুকে নোংরা মন্তব্যের শিকার এভ্রিল

ফেসবুকে নোংরা মন্তব্যের শিকার এভ্রিল

বিনোদন ডেস্কঃ ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন জান্নাতুল নাঈম এভ্রিল। এ প্রতিযোগিতায় তথ্য গোপনের অভিযোগে বিজয়ীর মুকুট হারান তিনি। তারপর নানা সময় নানা বিষয়ে বিতর্কের জন্ম দেন ছোট পর্দার এই অভিনেত্রী।

এদিকে কয়েকটি স্থিরচিত্র এভ্রিল তার ফেসবুক পেজে পোস্ট করে নতুন করে আলোচনার জন্ম দিলেন। ছবিগুলো গতকাল (১৭ মার্চ) পোস্ট করেন তিনি। একটি ছবিতে দেখা যায়—তার পরনে সাদা রঙের টপস ও হলুদ-সাদা রঙের স্কার্ট। আবেদনময়ী ভঙ্গিতে নেটদুনিয়ায় নজর কেড়েছেন এই অভিনেত্রী। ক্যাশপনে লিখেছেন—‘হঠাৎ এত বেখেয়ালি, বেহিসেবি? অল্প-স্বল্প প্রেমে, তুমিও পডড়েছো নাকি?’

এসব ছবি পোস্ট করার পর থেকে লাইক কমেন্টেসে ভেসে যাচ্ছেন এভ্রিল। ১৫ ঘণ্টায় এতে রিঅ্যাক্ট পড়েছে ১৪ হাজার আর মন্তব্য ১ হাজার ৭০০। অনেকে ইতিবাচক মন্তব্য করলেও অধিংকাংশ নেটিজেন নেতিবাচকভাবে তার সমালোচনা করছেন।

সায়মা নামে একজন লিখেছেন—‘প্যান্ট তো খুলে যাইতেছে, বলি সে খেয়াল কি আছে নাকি গ্যাছে।’ আরেকজন লিখেছেন, ‘জোড়া-তালি মারা জামা কাপড় আর কতদিন পরবেন, এবার একটু ভালো কাপড় পরেন।’ সোহেল নামে একজন লিখেছেন, ‘এটুকু পরার দরকার কি ছিল বরং খুলে নাও।’ অনেকে কুরুচিপূর্ণ স্থিরচিত্র পোস্ট করেও মন্তব্য করেছেন। অধিকাংশ মন্তব্যের শব্দ চয়ন এতটাই নোংরা যে, তা প্রকাশ করার মতো নয়।

এবারই প্রথম নয়, এর আগেও ইনস্টাগ্রামে আবেদনময়ী একটি ভিডিও পোস্ট করে সমালোচনার মুখে পড়েছিলেন এভ্রিল। ভিডিওতে দেখা যায়—খোলামেলা পোশাক পরে ইংরেজি একটি গানের তালে নাচছেন তিনি। এ নিয়েও নেটিজেনরা নানারকম মন্তব্য করেন। কিছুদিন আগে সুইম স্যুট পরেও সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana