মঙ্গলবার, ১১ মে ২০২১, ০২:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় ২০ মন অবৈধ হাঙ্গর আইনী প্রক্রিয়ায় জব্দ না করায়,বন কর্মকর্তাকে স্বশরীরে ব্যাখ্যা প্রদানের নির্দেশ  দশমিনায় বাল্যবিবাহের দায়ে কনের বাবা, বর, কাজী আটক, অতঃপর কারাদণ্ড বরিশালে বেগম খালেদা জিয়ার আশু রোগ-মুক্তি কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত বাউফলে বৃদ্ধ বাবার হাত ভেঙে দিল ছেলে  কলাপাড়ায় গভীর রাতে রাস্তার গাছ কেঁটে নেয়ার অভিযোগ। “অপরাধ মুক্ত সমাজ গরতে কাজ করতে চাই “: ডিসি মনজুর রহমান বরিশালের গণমাধ্যম অফিসে কর্মরত অফিস সহায়কদের মাঝে আবিস্কারের পক্ষ থেকে ঈদ সামগ্রী প্রদান নগরীতে শিক্ষার্থীদের তিন দফা দাবী আদায়ে ছাত্রফ্রন্টের মানববন্ধন বরিশালে বজ্রপাতে নিহত ১ দেশব্যাপী করোনা পরিস্থিতি বরিশাল অসহায় দুঃস্থ মানুষদের পাশে শেখ হাসিনা সেনানিবাস এর সেনারা।
স্বাস্থ্যবিধি না মানায় নগরীতে ৬জনকে জরিমানা

স্বাস্থ্যবিধি না মানায় নগরীতে ৬জনকে জরিমানা

বরিশাল  রিপোর্ট: অবস্থাটা এমন হয়েছে যে মাস্ক ব্যবহার করতে যত বেশি নির্দেশ দেওয়া হচ্ছে, তত বেশি তা লঙ্ঘনের প্রবণতা যেন বেড়েছে।  করোনায় স্বাস্থ্যবিধি মেনে চলতে জেলা প্রশাসনের উদ্যোগে বরিশাল নগরীতে দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।

মঙ্গলবার (২৩ মার্চ) বেলা ১১টা থেকে নগরের পোর্ট রোড ও নতুন বাজারসহ কয়েকটি স্থানে অভিযান পরিচালিত হয়।

এ সময় করোনার প্রাদুর্ভাব মোকাবিলায় জনসচেতনতামূলক কার্যক্রম, মাস্ক বিতরণ এমনকি অনেকের মুখে মাস্ক পরিয়েও দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম রাহাতুল ইসলাম বলেন, সরকার নির্দেশিত সচেতনতামূলক কার্যক্রমের সঙ্গে মাস্ক ব্যবহারের ক্ষেত্রে যাদের অনীহা এমন লোকদের জরিমানা করা হচ্ছে।

এমন অভিযানের মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে সচেতনতা তৈরি হবে বলে জানান রাহাতুল ইসলাম। তার এ অভিযানে ৬ ব্যক্তিকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বরিশালের জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দারের নির্দেশনায় জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট অং মা চিং মারমা।

অপরদিকে মাস্ক ব্যবহার না করায় জরিমানা দেওয়া ব্যক্তিরা বলেন, তারা ভুল করে মাস্ক পরেননি। এরপর থেকে নিয়মিত মাস্ক ব্যবহার করবেন।

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana