মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় ২০ মন অবৈধ হাঙ্গর আইনী প্রক্রিয়ায় জব্দ না করায়,বন কর্মকর্তাকে স্বশরীরে ব্যাখ্যা প্রদানের নির্দেশ  দশমিনায় বাল্যবিবাহের দায়ে কনের বাবা, বর, কাজী আটক, অতঃপর কারাদণ্ড বরিশালে বেগম খালেদা জিয়ার আশু রোগ-মুক্তি কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত বাউফলে বৃদ্ধ বাবার হাত ভেঙে দিল ছেলে  কলাপাড়ায় গভীর রাতে রাস্তার গাছ কেঁটে নেয়ার অভিযোগ। “অপরাধ মুক্ত সমাজ গরতে কাজ করতে চাই “: ডিসি মনজুর রহমান বরিশালের গণমাধ্যম অফিসে কর্মরত অফিস সহায়কদের মাঝে আবিস্কারের পক্ষ থেকে ঈদ সামগ্রী প্রদান নগরীতে শিক্ষার্থীদের তিন দফা দাবী আদায়ে ছাত্রফ্রন্টের মানববন্ধন বরিশালে বজ্রপাতে নিহত ১ দেশব্যাপী করোনা পরিস্থিতি বরিশাল অসহায় দুঃস্থ মানুষদের পাশে শেখ হাসিনা সেনানিবাস এর সেনারা।
কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায়  মহান স্বাধীনতা দিবস পালিত  

কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায়  মহান স্বাধীনতা দিবস পালিত  

জাকারিয়া জাহিদ,কুয়াকাটা  প্রতিনিধিঃ কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায়  মহান স্বাধীনতা দিবস পালিত  হয়েছে। শুক্রবার (২৬ মার্চ ) সকাল সাড়ে নয়টায় পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আঃ বারেক মোল্লার নেতৃত্বে বিশাল শোভাযাত্রা ও র‌্যালী বের করা হয়। কুয়াকাটার প্রধান প্রধান  মহাসড়কসহ প্রদক্ষিন শেষে পর্যটন হলিডে হোমস চত্তরে গিয়ে শেষ হয় শোভাযাত্রা।
পরে সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় পৌর আওয়ামী লীগ সভাপতি আঃ বারেক মোল্লা,সাধারণ সম্পাদক আলহাজ্ব মনির আহম্মেদ ভূইয়া বক্তব্য রাখেন।
এর আগে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও শহীদ মিনারে ফুল দিয়ে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানান তিনি।
এছাড়া কুয়াকাটা পৌর সভার উদ্যোগে পৌর মেয়র আনোয়ার হাওলাদারসহ পৌর কাউন্সিলররা শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় পৌর মেয়র আনোয়ার হাওলাদার,কাউন্সিলর শহীদ দেওয়ানসহ পৌর কাউন্সিলরদের অংশগ্রহনে দোয়া মিলাদের আয়োজন করা হয়।
অন্যদিকে মহিপুর থানা যুবলীগ,ট্যুরিস্ট পুলিশ,মহিপুর থানা পুলিশ,কুয়াকাটা খানাবাদ কলেজ, মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজ,আলহাজ্ব জালাল উদ্দিন কলেজ,বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়,মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়,ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করেছে।
এছাড়াও মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সমুদ্র সৈকতে বালু ভাস্কর্য ও ১০ দিন ব‍্যাপি কনসার্ট আয়োজন করেছে জেলা পুলিশ ও পৌরসভার যৌথ উদ্যোগে। কনসার্টে কুয়াকাটা শিল্পীগোষ্ঠী   সহ দেশের বিভিন্ন স্থান থেকে আসা শিল্পীরা স্বাধীনতার গানে গানে মঞ্চ মাতিয়ে তুলেছে। মঞ্চস্ত করা হয়েছে নাটক,কমেডি,নৃত্যসহ রাখাইনদের বিশেষ অনুষ্ঠান। ###

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana