শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

দুই দিনের মধ্যে ঝড়-বৃষ্টির আভাস

দুই দিনের মধ্যে ঝড়-বৃষ্টির আভাস

অনলাইন ডেস্কঃ দুই বিভাগ ও ১০ অঞ্চলের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে। তাপপ্রবাহ অব্যাহত থাকলেও আগামী ২ দিনের মধ্যে তাপমাত্রা কমতে পারে এবং বজ্রসহ বৃষ্টি হতে পারে।

শনিবার (২৭ মার্চ) সন্ধ্যায় এসব তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

তাপপ্রবাহের বিষয়ে পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, মাদারীপুর, গোপালগঞ্জ, সিলেট, রাজশাহী, পাবনা, খুলনা, বাগেরহাট, যশোর ও কুষ্টিয়া অঞ্চলসহ চট্টগ্রাম ও বরিশাল বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

আজ সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হয়েছে সীতাকুণ্ড ও রাঙ্গামাটিতে ৩৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

এছাড়া ঢাকায় রেকর্ড হয়েছে ৩৬.৭, মাদারীপুরে ৩৬.৩, গোপালগঞ্জে ৩৬.৭, চট্টগ্রামে ৩৭.৫, সন্দ্বীপে ৩৬.৮, কুমিল্লায় ৩৬.১, চাঁদপুরে ৩৬.৮, মাইজদীকোর্টে ৩৭, হাতিয়ায় ৩৬.৫, কক্সবাজারে ৩৮, কুতুবদিয়ায় ৩৬, সিলেটে ৩৬.৬, রাজশাহীতে ৩৬.৬, ঈশ্বরদীতে ৩৬.৮, খুলনায় ৩৭, মংলায় ৩৮, যশোরে ৩৬, কুমারখালীতে ৩৬.৫, বরিশালে ৩৬.৬, পটুয়াখালীতে ৩৭, খেপুপাড়ায় ৩৭.৫ ও ভোলায় ৩৬.৯ ডিগ্রি সেলসিয়াস।

সন্ধ্যা ৬টা পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana