মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:৪১ অপরাহ্ন

হেফাজতের হামলায় ছাত্রলীগ-যুবলীগ-শ্রমিকলীগের ১০ কর্মী আহত, নান্দাইলে

হেফাজতের হামলায় ছাত্রলীগ-যুবলীগ-শ্রমিকলীগের ১০ কর্মী আহত, নান্দাইলে

অনলইন ডেস্কঃ ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে আজ শনিবার ময়মনসিংহের নান্দাইলে লাঠি মিছিল করেছে স্থানীয় হেফাজত ইসলাম। এ সময় তারা হাতে লাঠি ও বাঁশ নিয়ে মাথায় হেলমেট পড়ে বিক্ষোভ করে। হেফাজতের বিক্ষোভ প্রতিহত করতে এসে সংঘর্ষে ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিকলীগ কর্মীরা আহত হয়েছেন।

আহতদের মধ্যে ১০ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে রতন ভূঁইয়া, নাদিম মাহমুদ, রবি মিয়া, নবী হোসেন, হিমেল, হাবিবুর রহমান, সালাম, মাসুম, রাজু ও পিন্টু নান্দাইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, নান্দাইলের চৌরাস্থা এলাকার প্রেস ক্লাবের সামনে মিছিল নিয়ে সরকার বিরোধী স্লোগান দিলে স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা বাধা দেয়। এ সময় হেফাজত কর্মীরা তাদের ওপর হামলা করে। এ সময় ১০ জন ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মী আহত হয়েছে বলে জানা গেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম সালাম বলেন, আহতদের নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana