শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজাপুরের সন্তান ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত মানুষের ভালবাসায় সিক্ত

রাজাপুরের সন্তান ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত মানুষের ভালবাসায় সিক্ত

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরের নিজ গালুয়া গ্রামের সন্তান আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি সদস্য সন্তান ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত বুধবার নিজ এলাকায় ফিরেছেন। বুধবার সকালে বিমানে এসে বরিশাল থেকে মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যম নিজ এলাকায় ফিরেন তিনি।

দলীয় পদ পাওয়ার পর এটাই তার প্রথম সফর। দলীয় নেতাকর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হলে ঝালকাঠি জেলা আ’লীগ সাধারন সম্পাদক খান সাইফুল্লাহ পনীর, জেলা ও রাজাপুর উপজেলাসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবন্দরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভারপ্রাপ্ত ভিপি ছিলেন।

ছাত্র জীবন থেকে তিনি বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কাজের সঙ্গে জড়িত। ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে কাজ করার সুযোগ দিয়েছেন।

দল ও দেশের জনগণের জন্য কল্যাণমূলক কাজ করে যাবেন। তিনি ১৯৭৮ সালে রাজাপুরের নিজ গালুয়া গ্রামে জন্ম গ্রহণ করেন।

তার বাবার নাম আলহাজ্ব মো. আব্দুল জলিল আকন। সিমান্ত ১৯৯৫ সালে গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ থেকে স্টার মার্কস পেয়ে উচ্চ মাধ্যমিক এবং ২০০০ সালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে প্রকৌশল শাস্ত্রে স্নাতক ডিগ্রি অর্জন করেন।

তিনি ইরৎফ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। এলাকায় ফিরে মানুষের ভালবাসায় তিনি মুগ্ধ হন। সকলকে সাথে নিয়ে দেশ ও মানুষের কল্যানে কাজ করে যাবেন বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana