বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সংরক্ষিত এমপি মিরা ও ছাত্রলীগ নেতা ফোরকানকে বানারীপাড়ায় আওয়ামী লীগের অবাঞ্চিত ঘোষণা নগরীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত গৌরনদীতে নির্বাচিত জনপ্রতিনিধির মুক্তির দাবিতে থানা ঘেরাও মানুষ নৌকা প্রতীকে ভোট দিয়ে সুখে-শান্তিতে বসবাস করছেন- আ.স.ম. ফিরোজ কুয়াকাটায় কিশোরীকে ধর্ষন চেষ্টায়  থানায় মামলা। মুক্তিযুদ্ধ মন্ত্রালয় কর্তৃক নারী অফিসারদের অসম্মান করার প্রতিবাদে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করে। বরিশালে ডিপিএড প্রশিক্ষণার্থী শিক্ষকদের বকেয়া টাকা পাওয়ার দাবীতে মানববন্ধন। বরিশালে বঙ্গবন্ধুর মূরালে পূস্পর্ঘ অর্পণের মাধ্যমে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন। খুলনা বিভাগে করোনায় রেকর্ড ৩২ জনের মৃত্যু বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
ঝালকাঠিতে আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

ঝালকাঠিতে আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী এইচএম আখতারুজ্জামান বাচ্চু ও বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মল্লিকের সমর্থকদের মধ্যে সংঘষের ঘটনায় অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছে।

বুধবার রাতে কুলকাঠি ইউনিয়ন পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আহরা বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ সময় ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষ, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য আমির হোসেন আমুর ছবি ভাঙচুরের ঘটনা ঘটে।

পুলিশ ও আহতরা জানায়, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চুর কর্মী সমর্থকরা রাতে কুলকাঠি ইউনিয়ন পরিষদে প্রচার-প্রচারণার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় দলের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মল্লিক ও তার সমর্থকরা ওই এলাকা থেকে অতিক্রিম করার সময় উভয় পক্ষের মধ্যে কর্মীদের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

বাচ্চুর কর্মী সমর্থকরা ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষে আশ্রয় নিলে হামলাকারীরা কক্ষ ভাঙচুর করে। এতে ১০ কর্মী সমর্থককে আহত করে। ভাঙচুর করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আমির হোসেন আমুর ছবি।

পরে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানান, পুলিশ খবর পেয়ে আহতদের উদ্ধার করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana