শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন

ফেনীতে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

ফেনীতে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

অনলাইন ডেস্কঃ ফেনীর  একটি বেসরকারি হাসপাতালে একসঙ্গে চার সন্তান জন্ম দিয়েছেন গৃহবধূ জান্নাতুল ফেরদৌস। জান্নাতুল ফেরদৌসের গর্ভ থেকে ভূমিষ্ঠ হওয়া চার নবজাতকের মধ্যে দুটি ছেলে ও দুটি মেয়ে।

শুক্রবার সন্ধ্যায় চার সন্তান ও মা সুস্থ অবস্থায় হাসপাতাল থেকে বাড়ি ফেরেন। মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর দেবীপুরে প্রাইভেট হাসপাতালে একসঙ্গে চার সন্তান জন্ম দেন গৃহবধূ জান্নাতুল ফেরদৌস।

হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার নোয়াখালীর সেনবাগ উপজেলার তরী গরুকাটা হাজারীবাড়ির রাজমিস্ত্রি ফরহাদের স্ত্রী জান্নাতুলের প্রসব বেদনা উঠলে হাসপাতালে নেয়া হয়। সেখানে স্বাভাবিকভাবে একসঙ্গে চার সন্তান প্রসব করান গাইনি বিশেষজ্ঞ ডা. আবদুল কাইয়ুম।

ডা. আবদুল কাইয়ুম বলেন, আগের করা আল্ট্রাসনোগ্রাফির রিপোর্টের আলোকে জান্নাতুল ফেরদৌসের স্বজনরা বলেছিলেন তিন বাচ্চা রয়েছে। কিন্তু আমাদের হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় তিনি সিভিয়ার একলামশিয়া রোগে ভুগছেন। এরপর একে একে তিন সন্তান প্রসব করেন ওই মা। এরপর আরও এক সন্তান প্রসব করেন তিনি।

জান্নাতুল ফেরদৌস বলেন, আমি সুস্থ আছি। আল্লাহ আমাকে চারটি সন্তান দান করেছেন।

নবজাতকদের বাবা ফরহাদ বলেন, আশা করি চার সন্তান লালন-পালনে কোনো সমস্যা হবে না। আল্লাহ সুস্থ রাখলে পরিবারের সবাই মিলে লালন-পালন করব।

একসঙ্গে চার সন্তানের জন্ম দেওয়ায় জান্নাতুল ফেরদৌসের পরিবার ও আত্মীয়স্বজনদের মধ্যে আনন্দের বন্যা বইছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana